শ্রদ্ধা জানাতে এসে যানজট দুর্ভোগে দর্শনার্থীরা

টিপু সুলতান (রবিন), নিজস্ব প্রতিবেদক : ৪৫ তম বিজয় দিবস উদযাপন উপলক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধে শহীদদের শ্রদ্ধা জানাতে এসে যানজট দুর্ভোগে পড়েছেন বলে জানিয়েছেন সাধারন দর্শনার্থীরা। জাতীয় স্মৃতিসৌধ এলাকা থেকে সৃষ্ট ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও নবীনগর-চন্দ্রা মহাসড়কের নবীনগর ত্রিমোড় থেকে বাইপাইল পর্যন্ত গাড়ী গুলোকে দীর্ঘক্ষণ সড়কে আটকে থাকতে দেখা গেছে। নির্বিঘ্নে বিজয় দিবস উদযাপন পালন ও শেষ করে ফিরে যেতে পারবেন কি না এ নিয়ে উৎকণ্ঠা প্রকাশ করেছেন দর্শনার্থীরা।

শুক্রবার সকাল ৬টা ৩৪ মিনিটে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির শ্রদ্ধা নিবেদনের পর সাধারন দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেওয়া হয় সৌধদ্বার।

কিন্তু দূরদূরান্ত থেকে আসা হাজারো দর্শনার্থীর যানজট দুর্ভোগ বিজয় দিবস উদযাপনে বাঁধা হয়ে দাড়িয়েছে। এসময় ঘন্টার পর ঘন্টা তারা যানজটে সড়কেই আটকে ছিলেন বলে অভিযোগ করেন। এসময় জাতীয় স্মৃতিসৌধ এলাকা থেকে সৃষ্ট ঢাকা-আরিচা মহাসড়কের নয়ারহাট থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও নবীনগর-চন্দ্রা মহাসড়কের নবীনগর ত্রিমোড় থেকে বাইপাইল পর্যন্ত গাড়ী গুলোকে দীর্ঘক্ষণ সড়কে আটকে থাকতে দেখা গেছে।

এব্যাপারে সাভার ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর আবুল হোসেন বলেন,পর্যাপ্ত সংখ্যক ট্রাফিক পুলিশ সাময়িক এই যানজট নিরসনে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তবে সৌধ এলাকায় হাজারো মানুষের পথ পাড়াপারের কারণে গাড়ী গুলোকে থেমে থেমে চলতে হচ্ছে।



মন্তব্য চালু নেই