শ্যামনগরে এমপি জগলুল হায়দার কতৃক দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর তহবিলের চেক বিতরণ

সোমবার সাতক্ষীরার শ্যামনগর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ৩য় দফায় দুঃস্থ ৭ জন ও ৩ জন অসহায় মুক্তিযোদ্ধার মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর প্রদত্ত ১০টি চেকের মাধ্যমে ৩ লক্ষ ৫৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

চেক বিতরণ অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার।প্রধান অতিথি বক্তব্যে বলেন বাংলাদেশকে একটি আধুনিক রাষ্ট্রে রুপান্তর করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর জন্য দেশ ব্যাপী নানান কর্মকান্ড ছড়িয়ে দিয়েছেন।তিনি বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ডের বিবরণ দেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এস,এম আতাউল হক দোলন,মুক্তিযোদ্ধা ডাঃ শাহাদাত হোসেন, আওয়ামীলীগ নেতা জি,এম রেজাউল করিম, সজল মুখার্জী, গোবিন্দ মন্ডল প্রমুখ। প্রধান অতিথি দৃষ্টিপ্রতিবন্ধী শারমিন আক্তার, জেবা তাসনিয়া, আবুল কাশেম সরদার, মুক্তিযোদ্ধা ডা. শাহাদাত হোসেন, মোঃ আব্দুল গফুর, জি,এম নুর মোহাম্মাদ, কাজী নুরুল খাঁ, রাশিদা খাতুন ও রিয়াজুলের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের ৩ লক্ষ ৫৫ হাজার টাকার চেক তুলে দেন।



মন্তব্য চালু নেই