শিক্ষিকার ওড়না ধরে ছাত্রলীগ নেতার টানাটানি

হাঁটার সময় ছাত্রলীগ নেতার গায়ের সঙ্গে গা লাগায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের এক শিক্ষিকাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন ছাত্রলীগের এক নেতা। রোববার দুপুরে ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

লাঞ্ছনাকারী ওই ছাত্রলীগ নেতার নাম আরজ মিয়া (২২)। তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের (শিক্ষাবর্ষ ২০০৯-১০) ছাত্র।

প্রত্যক্ষদর্শীরা জানায়, একই পথ দিয়ে হাঁটার সময় ছাত্রলীগ নেতা আরজ মিয়ার গায়ে গা লাগে ওই শিক্ষিকার। এ অপরাধে ওই ছাত্রলীগ নেতা শিক্ষিকার গালে চড় মেরে বসেন এবং তার গায়ের ওড়না ধরে টানাটানি করেন।

এ ঘটনার পরই ওই শিক্ষিকা বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেন। অভিযোগ পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা ছাত্রলীগের ওই নেতাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

কিন্তু পুলিশ তাকে থানায় নিয়ে যেতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম সিরাজুল ইসলামের নেতৃত্বে একদল ছাত্রলীগকর্মী পুলিশের উপর হামলা চালায়। সেই সঙ্গে আরজকে ছিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে কোতোয়ালি থানার অপারেশন অফিসার মো. রফিক বলেন, ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম পুলিশের কাছ থেকে ওই ছাত্রলীগ নেতাকে ছিনিয়ে নিয়ে গেছে।’



মন্তব্য চালু নেই