রুবেলের বিয়ের ব্যাপারে এবার হ্যাপি যা বললেন

তাদের মধ্যে সব আগেই চুঁকেবুকে গেছে। তারপরও বিয়ে করতে যাচ্ছেন পেসার রুবেল হোসেন – এমনটা একটা খবর চাউর হওয়ায় চুপ করে থাকতে পারছেন না নাজনীন আক্তার হ্যাপি।

মঙ্গলবার বিকাল চারটার দিকে এক ফেসবুক রুবেলের বিয়ে সংক্রান্ত একটা সংবাদ শেয়ার করে এই ব্যাপারে নিজের বক্তব্য পরিস্কার করেন তিনি। হ্যাপির ফেসবুক পোস্ট টা নিচে আওয়ার নিউজ বিডি’র পাঠকদের জন্য হুবহু দেয়া হল…

“এমন কোন ভাল পরিবার কি পাওয়া যাবে যে পরিবার রুবেল এর মত জাতীয় লুইচ্চার কথা জানার পরে ও তার সাথে বিয়ের কথা বলবে ? ঐ মেয়ের বাবাও আবার গনমাধ্যমের সাথে বিয়ে নিয়ে কথা বলে কত বড় ছেচড়া আর নীচু পরিবার হলে এমন হয়। আর রুবেল তো বিয়ের জন্য পাগলা কুকুরছানা হয়ে গেছে। বিয়ে হয়েছে এই মাসের ১৪ তারিখে তারপরও এত নাটক কেন বুঝি না । সবাই বলে রুবেলের বিয়ে নিয়ে আমার মাথাব্যাথা কেন ? রুবেল আমার জীবন নিয়ে খেলেছে ,শুধু আমি জানি আমার কেন মাথাব্যাথা । আপনারা কি করে বুঝবেন এই কষ্ট? আর আমি চ্যালেঞ্জ দিচ্ছি রুবেল কোন দিন সত্যিকারের সুখী হতে পারবে না। আর রুবেল এর পরিবারের কথা কি আর বলব! তারা তো বোঝেই না তাদের ছেলে কত বড় ভাল আর সৎ মানুষ ! ছি! দোলার মত __গী এর সাথে রুবেল কত ভাল থাকে আমিও দেখব। আমার সাথে অন্যায় করার ও শেষ দেখব। এখন শুধু আমার একটু অপেক্ষা আর ধৈর্য ধরার সময়। হে আল্লাহ আমাকে সবকিছু সহ্য করার তৌফিক দান কর।

11324033_10207100656384699_648655981_n

রুবেলের হবু স্ত্রী দোলার বাড়ি বাগেরহাটের মুনিগঞ্জে। বর্তমানে সে বাগেরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অধ্যয়ন করছে। সেই স্কুলের প্রধান শিক্ষক দোলার দশম শ্রেণিতে পড়ার কথা স্বীকার করেছেন। দোলাদের আদিনিবাস পিরোজপুরের ভাণ্ডারিয়ায়। দুই ভাই-বোনের মধ্যে দোলা ছোট। তার বাবা কামরুজ্জামান খান একটি ওষুধ কোম্পানিতে কাজ করেন।



মন্তব্য চালু নেই