রাণীনগরে মারপিট করে ধান ব্যবসায়ীর ৭ লক্ষ টাকা ছিনতাই!

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ) : নওগাঁর রাণীনগরে রাস্তার গতিরোধ করে শাহিন আলম পালোহান (৩৮) নামের এক ধান ব্যবসায়ীকে মারপিট করে ৭ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাই কারীরা। গতকাল রবিবার সকালে আবাদপুকুর-আদমদীঘি রাস্তার পারইল ব্রীজের কাছে এঘটনা ঘটে।শাহিন আলম বগুড়ার আদমদীঘি উপজেলার আদমদীঘি পালোহান পাড়া গ্রামের শাহ-জালাল পালোহানের ছেলে।

শাহিন আলমের ব্যবসায়ী পাটনার হাফিজুর রহমান লেবু জানান,শাহিন আলম তার নিজ বাড়ী থেকে প্রতিদিন ব্যবসাপ্রতিষ্ঠান আবাদপুকুরে আসেন। প্রতিদিনের ন্যায় গতকাল রবিবার সকাল অনুমান সাতটা নাগাদ মটরসাইকেল যোগে আসার সময় আবাদপুকুর-আদমদীঘি রাস্তার পারইল ব্রীজের নিকট পৌছলে ছিনতাইকারীরা তার পথ রোধ করে মারপিট করে কাছে থাকা ৭ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায় । কিছু পরে পথচারীরা শাহিনকে আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ হাসপাতালে ভর্তি করে দেয় । তিনি আরো জানান গত দু’বছর আগে একইস্থানে সকালে ছিনতাইকারীরা তাকে মারপিট করে প্রায় ৯ লক্ষ টাকা ছিনকাই করে নিয়ে যায় ।

এব্যাপারে রাণীনগর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ছিনতাইয়ের ঘটনা আমার জানা নেই বা কেউ কোন অভিযোগও করেনি। তবে বিষয়টি তিনি ক্ষতিয়ে দেখবেন বলে সাংবাদিকদের জানান।



মন্তব্য চালু নেই