বেগমগঞ্জে ১২ হাজার ইয়াবাসহ ৩ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ

এম.এ আয়াত উল্যা, স্টাফ রিপোর্টার, নোয়াখালী:  নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাচ থেকে ১২ হাজার পিচ ইয়াবা ১ লক্ষ ৭ হাজার টাকা নগদ ও একটি পিক-আপ ভ্যান আটক করা হয়। রাত ১১.৩০ দিকে চৌমুহনী-মাইজদী’র প্রধান সড়কের একলাশপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার অনন্তপুর গ্রামের আমিন উল্যার ছেলে আমির হোসেন @ আলি হোসেন (৩৫) সোহরাব (৩২) ও সোনাপুর এলাকার নুরুল হকের ছেলে আনোয়ার হোসেন মাসুদ (৩৫), পুলিশ জানান গোপন সংবাদের ভিত্তিতে জেলা সিনিয়র সহকারী পুলিশ সুপার (হেডকোয়ার্টার) জসিম উদ্দিন ও ডিভি’র ওসি আতাউর রহমানের নেতৃত্বে মাইজদী ও চৌমুহনী সড়কের একলাশপুর এলাকায় অভিযান চালয় গোয়েন্দা পুলিশ।

ঐ সময় জেলা শহর মাইজদীর দিকে আসা একটি পিক-আপ ভ্যানে অভিযান চালিয়ে ১২ হাজার পিচ ইয়াবা ও নগদ ১ লক্ষ ৭ হাজার টাকাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এই দিকে জেলা ডিবি, পুলিশের ওসি আতাউর রহমান সাংবাদিকদের জানান এ ঘটনার আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।



মন্তব্য চালু নেই