রাণীনগরে বিদ্যুৎ সংযোগের জন্য দেয়া টাকা ফেরৎ চাওয়ায় দালালের হাতে বেদম মারপিটের শিকার এক ব্যাক্তি

নওগাঁর রাণীনগরে বিদ্যুৎ সংযোগ নেয়ার জন্য দেয়া ৯০ হাজার টাকা ফেরৎ চাওয়ায় এক দালালের হাতে বেদম মারপিটের শিকার হয়েছেন সুচন্দ্রনাথ (৫৩) নামে এক ব্যাক্তি । এঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, উপজেলার দেউলা পশ্চিম পাড়া গ্রামে প্রায় ৪০টি বাড়ীতে বিদ্যুৎ সংযোগ নেয়ার জন্য গত ২০১১ ইং সালে পার্শ্ববতি শলিয়া গ্রামের আহাদ আলীর ছেলে শহিদুল ইসলাম (৪৫)কে ২ লাখ টাকা প্রদান করেন গ্রামের সুচন্দ্রনাথসহ স্থানীয় লোকজন। এর পর ওই গ্রামে বিদ্যুৎ দিতে না পারায় গত ১ বছর আগে ১ লাখ ১০ হাজার টাকা ফেরৎ দেয় শহিদুল । বাকী টাকা চলতি বছরের গত অগ্রহায়ণে দেয়ার কথা হয়। কিন্তু সময় অতিবাহিত হয়ে গেলও টাকা না দিয়ে বিভিন্ন ভাবে টালবাহনা করতে থাকে।

গত সোমবার বেলা সোয়া ১১টায় দেউলা গ্রামের সুচন্দ্রনাথ শহিদুলকে ডেকে টাকা চাইলে সুচন্দ্রনাথকে বেদম মারপিট করে। এতে সে আহত হলে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিয়ে যায়। । এঘটনার পর থেকে শহিদুল ও তার পরিবারের লোকজন বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছে বলে বলে সুচন্দ্রনাথ জানান।

এব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মাছউদ চৌধুরী জানান, মারপিটের ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা নেয়া হবে ।



মন্তব্য চালু নেই