যে কারণে যুবরাজের কমেন্ট ডিলিট করেছেন আনুশকা!

টুইটারে যুবরাজ সিং আনুশকাকে একটি ছবিতে `ভাবী` বলে সম্বোধন করলে ক্রিকেট অঙ্গন এবং বলিউডপাড়ায় গালগল্প শুরু হয়। যদিও এ ব্যাপারে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি আনুশকা তবে শুধু কমেন্টটি নিজের ওয়াল থেকে মুছে দিয়েছেন তিনি।

শুক্রবার মুক্তি পেয়েছে অনুরাগ কাশ্যপ পরিচালিত বহু প্রতীক্ষিত হিন্দি সিনেমা `বোম্বে ভেলভেট`। এতে রণবীর কাপুর ও আনুশকা শর্মা অভিনয় করেছেন মুখ্য ভূমিকায়। সিনেমায় রোজি নরোনহা নামে এক জ্যাজ গায়িকার চরিত্রে অভিনয় করেছেন আনুশকা। টুইটারে সেই চরিত্রের সজ্জায় তোলা কিছু ছবি পোস্ট করেন তিনি। সেই ছবির কমেন্টে যুবরাজ সিং লেখেন, ‘ওয়ে হোয়ে রোজি ভাবী! দারুণ দেখাচ্ছে!’

যুবরাজের এ কমেন্ট নিয়ে তুমুল আলোচনা টুইটার ছাপিয়ে উঠে আসে লোকের মুখে মুখে। যদিও ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার প্রণয়কাহিনী কারো অগোচরে নেই আর। তারাও এ নিয়ে মুখ খুলেছেন এরই মধ্যে। তবু তাদের ঘনিষ্ঠতা নিয়ে কৌতুহলের অন্ত নেই কারো।

কমেন্ট নিয়ে আনুশকা আনুষ্ঠানিকভাবে কোনো প্রতিক্রিয়া যে জানাবেন না তা আঁচ করে নিতে নিশ্চয়ই সময় লাগেনি কারো। তাই অনেকেই খেয়াল করেননি- কয়েক ঘণ্টা পরই যুবরাজ সিংয়ের কমেন্টটি মুছে ফেলা হয়। দিন দুয়েক পর বিষয়টি নজরে আসায় এ নিয়ে আবারা গুঞ্জন উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে ভারতের অনলাইন গণমাধ্যমেও।

কমেন্টটি কে ডিলিট করলেন? যুবরাজ নিজেই? নাকি আনুশকা? কমেন্ট নিয়ে বিরাটের প্রতিক্রিয়ায় বা হয়েছে কী? এসব প্রশ্নের উত্তর জানা নেই। তবু বিরাট-আনুশকার ভক্তকূল এ নিয়েই মজে আছেন আলাপে।



মন্তব্য চালু নেই