যে কারণে মাহিকে নিষিদ্ধ করলো জাজ মাল্টিমিডিয়া…

চিত্রনায়িকা মাহিয়া মাহি দেশের শীর্ষস্থানীয় প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে ঢাকাই চলচ্চিত্রে প্রবেশ করেন বছর তিনেক আগে। এরপর খুব স্বল্প সময়েই রাতারাতি তারকা বনে যান মাহি। একে একে জাজ মাল্টিমিডিয়ার প্রায় ডজন খানেক ব্যবসা সফল ছবিতে নায়িকা হিসেবে অভিনয় করে বাংলা চলচ্চিত্রের প্রথম সারির নায়িকাদের কাতারে নিজের অবস্থা পাকাপোক্ত ভাবে দাঁড় করান তিনি। এ খবর কমবেশি সকলের জানা আছে।

কিন্তু নতুন খবর হচ্ছে, মাহিকে জাজ মাল্টিমিডিয়া থেকে বাদ দেওয়া হয়েছে। শনিবার দুপুরে এ সিদ্ধান্ত নিয়েছেন জাজ মাল্টিমিডিয়াকর্তৃপক্ষ।

এ বিষয়ে জাজের সিও আলিমুল্লাহ খোকন বলেন, শেষপর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া থেকে পুরোপুরি ভাবে বাদ দেওয়া হলো মাহিয়া মাহিকে।

তিনি বলেন, মাহির উচ্ছৃঙ্খল জীবন-যাপন, স্ক্যান্ডাল ভিডিও প্রকাশ এবং একাধিক ব্যক্তির সাথে সম্পর্কের জের ধরে চলচ্চিত্রমহলে বিব্রতকর অবস্থার পাশাপাশি এটা নিয়ে জাজ মাল্টিমিডিয়াও এক ধরণের অস্বস্তিতে পড়েছে। এমনকি তিন দিন আগে প্রযোজক আরশাদ আদনানের সঙ্গে মাহির গোপন অবকাশ যাপনের ঘটনা নিয়েও চলচ্চিত্র পাড়ায় একপ্রকার ধামাচাপা উত্তেজনা বিরাজ করতে থাকে, যার ফলে জাজ মাল্টিমিডিয়ার নিজস্ব স্বয়কিয়তা ও ভাবমুর্তি উজ্জ্বল রাখতেই মাহিকে নিয়ে আর কোন কাজ না করার সিদ্ধান্ত নিয়েছি আমরা। এখন থেকে মাহি জাজ মাল্টিমিডিয়ার আর কোন ছবিতে অভিনয় করতে পারবে না।

প্রসঙ্গত, কিছু দিন ধরে চলা মাহির খাম-খেয়ালিপনা মনোভাব এবং নানা ভিদ স্ক্যান্ডেল প্রকাশের কারণে মিডিয়াতে এর গুঞ্জন খুবই সরব। জাজ মাল্টিমিডিয়া তার সুনাম ও ভাবমুর্তি ধরে রাখতেই মাহিকে আর কোন ছবিতে নিয়ে কাজ করাবে না বলে জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা গেছে।

ইতোমধ্যেই ইন্ড্রাস্ট্রিতে মাহির একটা পাকা-পোক্ত অবস্থা গড়ে উঠেছে। সে অবস্থানের দ্বারাই মাহি আগামীতে সাফল্যের দিকে এগিয়ে যাবে এমনটাই প্রত্যাশা ব্যক্ত করেছেন জাজ মাল্টিমিডিয়া কতৃপক্ষ।



মন্তব্য চালু নেই