যুক্তরাজ্য বিএনপির নতুন কমিটি : মালেক সভাপতি, কয়সর সম্পাদক

যুক্তরাজ্য বিএনপির সাবেক আহ্বায়ক এম এ মালেককে সভাপতি ও গত কমিটির সাধারণ সম্পাদক কয়সর এম আহমদকে আবারও দায়িত্ব দিয়ে যুক্তরাজ্য বিএনপির নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

বিএনপির যুগ্ম মহাসচিব মোহাম্মদ শাহজাহান মঙ্গলবার সকালে দলের যুক্তরাজ্য শাখা কমিটির অনুমোদন দেন। তিনি জানান, এমএ মালেককে সভাপতি ও কয়সর এম আহমদকে সাধারণ সম্পাদক ও বিগত কমিটির সভাপতি শায়েস্তা চৌধুরী কুদ্দুসকে প্রধান উপদেষ্টা করে ১০১ সদস্য বিশিষ্ট যুক্তরাজ্য শাখার নতুন কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

মঙ্গলবার বাংলাদেশ সময় দুপুর ১টা ৫৬ মিনিটে বিএনপির সহদপ্তর সম্পাদক আসাদুল করিম শাহীন স্বাক্ষরিত এ কমিটি প্রেসে পাঠানো হয়।

যুও্ররাজ্য বিএনপির নবগঠিত কমিটির এম এ মালেক ভাই কে সভাপতি ওএম আহমেদ কে সাধারন সম্পাদক নিবাচিত করায় শের-ই-বাংলা এ কে ফজলুল হক রিসার্চ ইনস্টিটিউট’র প্রতিষ্ঠিতা, সম্মিলিত পেশাজীবী পরিষদ যুক্তরাজ্য শাখার যুগ্ম আহবায়ক, জিয়া পরিষদের সহ আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যুক্তরাজ্য শাখার সাবেক সহ-সভাপতি এবং চার্টাড ইনস্টিটিউট অব লিগ্যাল এক্সিকিউটিভের মেম্বার ইঞ্জিনিয়ার একেএম রেজাউল করিম বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দেশ নায়ক বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান ।



মন্তব্য চালু নেই