যশোর-কুমিল্লায় “বন্দুকযুদ্ধে” নিহত ২

যশোর ও কুমিল্লায় র‌্যাবের সঙ্গে পৃথক দুটি ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন।

রবিবার গভীর রাতের কোনো এক সময় ‘বন্দুকযুদ্ধে’ এরা প্রান হারায়।

জানা গেছে, কুমিল্লায় নিহতের নাম স্বপন প্রকাশ (৩৫)। তিনি যুবলীগ নেতা মোস্তাক হত্যা মামলার আসামি ছিলেন।

স্বপন কুমিল্লা মহানগীর ২২নং ওয়ার্ডের উত্তর রামপুর পূর্বপাড়া গ্রামের কালা মিয়ার ছেলে।

এদিকে রবিবার রাত ১ টার দিকে যশোর-খুলনা মহাসড়কের মুড়লি রেলক্রসিং এলাকার ইশমাম পেট্রোল পাম্পের ‘বন্দুকযুদ্ধে’ রাজু নামে এক যুবক মারা গেছেন। নিহত রাজুর বিরুদ্ধে একাধিক হত্যাসহ মোট ৬টি মামলা ছিল। তিনি শহরের গাড়িখানা সড়কের আজিবর রহমানের ছেলে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর আশরাফ উদ্দিন জানান, তারা শনিবার রাত ৯ টার দিকে শহরের গাড়িখানা এলাকা থেকে চিহ্নিত সন্ত্রাসী রাজু ওরফে ভাইপো রাজুকে আটক করেন। এরপর তার দেয়া তথ্যমতে রাত একটার দিকে তারা রাজুকে নিয়ে যশোর-খুলনা মহাসড়কের মুড়লি মোড় এলাকার ইশমাম পেট্রোল পাম্পের পাশে অবস্থিত একটি ইট ভাটার কাছে যান। এ সময় রাজুর সহযোগীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছুড়তে শুরু করেন।

আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি ছুড়লে এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটেন। এ সময় রাজুকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। উদ্ধার করা হয় একটি বিদেশী রিভলভার, একটি পিস্তল, দুটি দেশী অস্ত্র ও কিছু মাদকদ্রব্য।

রাজুকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাজুর বিরুদ্ধে যশোরের সাবেক পিপি মরহুম এজেড এম ফিরোজের ছেলে অর্ণব, যুবলীগকর্মী সোহেল হত্যাসহ মোট ৬টি মামলা রয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, নিহত রাজু যুবলীগ সমর্থক ছিলেন।



মন্তব্য চালু নেই