ত্রি-বার্ষিক কাউন্সিল

যশোর আ.লীগের সভাপতি মিলন, সম্পাদক শাহীন

যশোরে উৎসবমুখর পরিবেশে ও বর্ণাঢ্য আয়োজনে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সর্বসম্মতিতে সহ সভাপতি শহিদুল ইসলাম মিলন সভাপতি ও শাহীন চাকলাদার পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার বিকেলে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ দু’জনের নাম ঘোষণা করেন। পরে পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
কমিটি ঘোষণার আগে মাহবুব-উল আলম হানিফ দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘বিএনপি-জামায়াতের সহিংসতা প্রতিরোধে কার্যকর ভূমিকা রাখতে পারে এমন নেতৃত্ব নির্বাচন করার লক্ষ্যে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত অনুযায়ী মিলন ও শাহীনকে সভাপতি ও সাধারণ সম্পাদক ঘোষণা করা হলো। পুর্ণাঙ্গ কমিটি পরবর্তীতে ঘোষণা করা হবে।’
দ্বিতীয় অধিবেশনে উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাবেক খাদ্য মন্ত্রী ড. আবদুর রাজ্জাক, শ্রম বিষয়ক সম্পাদক কাজী হাবিবুর রহমান সিরাজ, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য একেএম এনামুল হক শামীম, এসএম কামাল হোসেন প্রমুখ।



মন্তব্য চালু নেই