ময়মনসিংহ ও গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৮

ময়মনসিংহের ফুলপুর ও ভালুকা এবং গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আটজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ২৫ জন।

গতকাল শুক্রবার মধ্যরাতের পর ফুলপুর ও মুকসুদপুর উপজেলায় এবং আজ শনিবার সকালে ভালুকা উপজেলায় দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে ফুলপুর উপজেলায় ট্রাক ও পিকআপের মধ্যে সংঘর্ষে তিনজন, ভালুকা উপজেলায় যাত্রীবাহী বাস উল্টে দুজন এবং মুকসুদপুর উপজেলায় ট্রাক দুর্ঘটনায় আরো তিনজন নিহত হয়েছে বলে সংশ্লিষ্ট থানার পুলিশ এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহাম্মদ মোল্লা বলেন, গতকাল শুক্রবার দিবাগত রাত ১টার দিকে শেরপুরের নকলা উপজেলা থেকে মুরগি নিয়ে একটি পিকআপ ময়মনসিংহে ফিরছিল। পথে উপজেলার ভাইটকান্দি এলাকায় পিকআপটিকে চাপা দেয় একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই মারা যান তিনজন।

নিহত ব্যক্তিরা হলেন মুরগি ব্যবসায়ী ইদ্রিস আলী (৪০), শহীদ (৪৯)ও হৃদয় (১২)। নিহত ব্যক্তিদের সবার বাড়ি ময়মনসিংহ শহরের মাসকান্দা এলাকায়।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন পিকআপচালক ও আরো একজন। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি। তিনি আরো জানান, দুর্ঘটনাকবলিত ট্রাক ও পিকআপটি ঘটনাস্থলেই আছে। ট্রাকচালক পালিয়েছে।

এ দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভালুকা কার্যালয়ের স্টেশন কর্মকর্তা রেজাউল করিম সকালে জানান, আজ সকালে ক্রাউন গার্মেন্ট ফ্যাক্টরির শ্রমিকদের নিয়ে একটি বাস কারখানায় যাচ্ছিল। পথে উপজেলার মেহেরবাড়ী এলাকায় বাসটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আর ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আরেকজন মারা যান। নিহত ব্যক্তিদের পরিচয় এখনো জানা যায়নি। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে গোপালগঞ্জর মুকসুদপুর উপজেলায় দুর্ঘটনাটি ঘটেছে গঙ্গারামপুরের স্লুইস গেইট এলাকায়। এখানে নিহতরা হলেন- ভোলা জেলার কন্দপপুর গ্রামের মোফাজ্জল বেপারির ছেলে দুলাল বেপারি (৫০), একই গ্রামের রউফের ছেলে গিয়াস উদ্দিন (২৮) এবং রামদাসপুর গ্রামের আবদুল বারেক মাঝির ছেলে বিল্লাল মাঝি (৪৫)। এঁরা সবাই মাছ ব্যবসায়ী বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আজিজুর রহমান বলেন, মাছ ব্যবসায়ীরা বাগেরহাটের ফকিরহাট উপজেলায় মাছের রেণু বিক্রি শেষে ট্রাকে করে নিজ জেলা ভোলায় ফিরছিলেন। পথে গঙ্গারামপুর স্লুইস গেইট এলাকায় একটি মোড় অতিক্রম করার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই দুলাল ও বিল্লাল মারা যান। আর গিয়াস উদ্দিনকে উদ্ধার করে মাদারীপুরের রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত আটজনকে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে বলে জানান ওসি। তিনি আরো জানান, ট্রাকটি উদ্ধারে ক্রেন আনা হয়েছে।



মন্তব্য চালু নেই