মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোহাম্মদপুর প্রিপারেটরি স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আজ ২১ মার্চ ২০১৫ (রোজ শনিবার) উদয়াচল খেলার মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোহাম্মদ নাসিম, এম.পি. প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী ছাত্রছাত্রীদের প্রদর্শিত মনোজ্ঞ কুচকাওয়াজে সালাম গ্রহন ও বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৩ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের বোর্ড অব টাষ্টিজের সদস্য ইঞ্জিনিয়ার এম. এ. গোলাম দস্তগীর। এ সময় অন্যান্যের মধ্যে বিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দসহ বিপুল সংখ্যক ছাত্রছাত্রী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

Pic-02

প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী ছাত্রছাত্রীদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য পড়াশোনার পাশাপাশি খেলাধূলার প্রতি আরও যতœবান হওয়ার আহ্বান জানান। কেননা জ্ঞান যেমন মনের বিকাশ ঘটাতে সাহায্য করে, তেমনি খেলাধূলা শারিরীক বিকাশের জন্য অপরিহার্য।

Pic-01

প্রতিযোগিতায় ছেলে ও মেয়েদের বিভাগে সর্বোচ্চ পয়েন্ট পেয়ে যথাক্রমে মামুন হোসেন এবং ইসরাত জাহান চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেছে। উল্লেখ্য, প্রতিযোগিতায় ২৪টি ক্রীড়া ইভেন্টে বিদ্যালয়ের প্রায় ৪’শ ছাত্রছাত্রী বিভিন্ন গ্রুপে অংশগ্রহন করে।



মন্তব্য চালু নেই