মাশরাফি যখন রোনালদো!

বর্তমান ফুটবল বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ক্রিস্টিয়ানো রোনালদো। গোলের পর গোল করে প্রতিপক্ষের রক্ষণভাগ তছনছ করে দেন এই পর্তুগিজ তারকা।

গোলের পর ব্যতিক্রমী সব উদযাপন করতে দেখা যায় রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড রোনালদোকে। গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে সিআর-সেভেন গোল করার পর তো জার্সি খুলে দুই হাত কোমরে রেখে মাঠের কোণায় দাঁড়িয়ে গেলেন!

গোলের পর রোনালদোর একটি উদযাপন হলো, দুই হাত মাথার ওপরে তুলে শূন্যে লাফিয়ে ওঠা। রোনালদোর এ উদযাপনটা মাঝে মাঝেই দেখা যায়।

ফুটবল তো গেল। ক্রিকেটেও সেঞ্চুরি বা উইকেট নেওয়ার পর উদযাপন কম করেন না খেলোয়াড়রা। কিন্তু এবার উইকেট শিকারের পর মাশরাফি বিন মর্তুজা যে উদযাপনটা করলেন তা যেন ঠিক রোনালদোর মতই!

বুধবার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে ১০৫ রানে হারায় বাংলাদেশ। এই ম্যাচে উইকেট নেওয়ার পর ‘রোনালদো উদযাপন’ করলেন মাশরাফি!

নিজের দ্বিতীয় ওভারের শেষ বলে আফগান ব্যাটসম্যান আসগার স্টানিকজাইকে মাহমুদউল্লার ক্যাচে পরিণত করেন মাশরাফি। সঙ্গে সঙ্গে দুই হাত মাথার ওপরে তুলে শূন্যে লাফিয়ে উঠে উইকেট উদযাপন করেন দেশসেরা এই পেসার। যা দেখাতে অবিকল রোনালদোর গোল উদযাপনের মতই!



মন্তব্য চালু নেই