ভূতে মজেছেন বিপাশা

বলিউডের এক সময়কার খোলামেলা তারকা বিপাশা বসুর ক্যারিয়ারের কালো মেঘ কিছুতেই দূর হচ্ছে না। বলিউডের বড় বড় পরিচালকরা বিপাশার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন। এ কারণে দু’য়েক বছর ধরে তিনি বেছে বেছে ভৌতিক ছবিগুলোতে অভিনয় করছেন। যা থেকে কিছুটা সাফল্যের দেখাও পেয়েছেন।

গত বছর বিপাশা অভিনীত ‘রাজ থ্রি’ ছবিটি মুক্তি পায়। ভৌতিক ধাঁচের এই ছবিতে
নেতিবাচক চরিত্রে তাকে দেখা গিয়েছে। একই বছর ভৌতিক গল্পের উপর ভিত্তি করে নির্মিত ‘আত্মা’ ছবিতেও তিনি অভিনয় করেছেন। দুটো ছবিতেই বিপাশার অভিনয় প্রশংসিত হয়েছে। যদিও ছবিগুলো ব্যাপক ব্যবসা সফল হতে পারেনি। তবে আলোর নিশানা যে রাস্তায় পেয়েছেন, সে রাস্তা ধরেই হেঁটে চলেছেন বিপাশা।

সম্প্রতি বিপাশা বসু ‘অ্যালোন’ নামে নতুন একটি ভৌতিক ছবিতে অভিনয় করেছেন। থাই চলচ্চিত্র ‘অ্যালোন’ এর ছবির এই ছবিটি নির্মাণ করেছেন ভূষাণ পাটেল। ছবিতে জমজ দুই বোনের চরিত্রে বিপাশাকে দেখা যাবে। তবে বিশেষত্য হলো যমজ বোন একসঙ্গে জোড়া লেগে চলা ফেরা করেন।

ছবির গল্পে দেখা যাবে যমজ দুই বোনের মধ্যে একজন ভৌতিক ক্ষমতার অধিকারি। যে এই শক্তির মাধ্যমে অন্যের ক্ষতি করে। আরেক বোন শান্ত এবং পরোপকারী স্বভাবের। বিপরীত মেরুর দুটি চরিত্রে একসঙ্গে অভিনয় করেত গিয়ে বিপাশাকে বেশ বেগ পেতে হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।

‘অ্যালোন’ ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছেন কুমার মাঙ্গাত পাঠক, অভিষেক পাঠক এবং প্রদীপ আগারওয়াল। ছবিতে বিপাশার বিপরীতে দেখা যাবে টেলিভিশন তারকা করণ সিংকে।



মন্তব্য চালু নেই