ভালবাসা দিবসে মুক্তি পাচ্ছে হিরো আলমের ‘পাগল প্রেম’

সম্প্রতি গুগল সার্চে বলিউড বাদশাহ সালমান খানকেও পিছনে ফেলেছে বগুড়ার হিরো আলম। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলাতেও তুমুল জনপ্রিয়তা পেয়েছেন তিনি। হিরো আলমের অসংখ্য মডেলিং গান, শর্টফিল্ম ও নাটক এখন এ প্রজন্মের তরুণ তরুণীদের মোবাইল ফোনে। খুব অল্প সময়েই তিনি স্থান করে নিয়েছেন বিনোদন প্রেমীদের হৃদয়ে।

আগামী ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালবাসা দিবস উপলক্ষ্যে মুক্তি পেতে যাচ্ছে হিরো আলমের বিশেষ শর্টফিল্ম “পাগল প্রেম”। সম্প্রতি দেশের উত্তর জনপদের জেলা বগুড়ার শেরপুর এলাকায় শর্টফিল্মটির শ্যুটিং কাজ শেষ হয়েছে। আশরাফুল হোসেন (আলম) এর রচনায় ও মশিফুল ইসলামের পরিচালনায় শর্টফিল্মের দৃশ্যে হিরো আলমকে দেখা যাবে একজন পাগল প্রেমিক হিসেবে। যিনি ভালবাসার বিরহে হয়েছেন পথহারা। ভালবাসার জন্য শেষ পর্যন্ত পাগল হয়ে হিরো আলমের রাস্তার ডাস্টবিনে-ফুটপথে পড়ে থাকা পরিত্যক্ত খাবার খাওয়ার মর্মান্তিক ও হৃদয়স্পর্শী দৃশ্যও দেখা যাবে শর্টফিল্মটিতে।

ভালবাসার এই হৃদয়স্পর্শী শর্টফিল্মটি সম্পর্কে হিরো আলম আওয়ার নিউজ বিডিকে বলেন, ১৪ ফেব্রুয়ারী ভালবাসা দিবস উপলক্ষ্যে আমার ‘পাগল প্রেম’ নামক শর্টফিল্মটি মুক্তি পাচ্ছে। এবারের শর্টফিল্মটিতে বিশেষ কিছু নতুনত্ব রয়েছে। আশা করছি শর্টফিল্মটি খুব সহজে দর্শক ভক্তদের হৃদয়ে স্থান করে নিবে।



মন্তব্য চালু নেই