ব্রাদারহুড ক্লাবের সহযোগিতায় অবশেষে বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার সুযোগ পেল নয়ন

এসকে রায়হান, তালা , সাতক্ষীরাঃ নয়ন অধিকারী সাতক্ষীরা জেলার তালা উপজেলার জালালপুর গ্রামের অসুস্হ্য অসহায় দিনমজুর বাবা ধনঞ্জয় অধিকারীর বড় ছেলে । এ বছর মেধা তালিকায় বরিশাল বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির চান্স পেয়েও টাকার অভাবে ধুলিস্বাৎ হতে বসেছিল উচ্চ শিক্ষা গ্রহনের স্বপ্ন । নয়ন ও তার পরিবার নিরুপায় হয়ে একসময় হাল ছেড়ে দিয়েছিলো ।

এ সময় জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও সাতক্ষীরা নিউজে প্রকাশিত খবরের সূত্র ধরে দৈব দূতের মতো নয়নের পাশে এসে দাঁড়ায় জালালপুর ইউনিয়নের শ্রীমন্তকাটী গ্রামে প্রতিষ্ঠিত জনপ্রিয় সেচ্ছাসেবী সংগঠন ব্রাদারহুড ক্লাব ।

নয়নের ভর্তির জন্য প্রয়োজন ছিলো ১৫.০০০/(পনেরো হাঁজার টাকা)। ক্লাব এই টাকা তাদের নিজস্ব ফাণ্ড ও ব্যক্তিগতভাবে চাঁদা তুলে নয়নের হাতে তুলে দেয় । ফলে স্বপ্ন পুরনের দিকে একধাপ এগিয়ে যায় নয়ন অধিকারী ।

ব্রাদারহুড ক্লাবের সাধারণ-সম্পাদক ওয়ালিদ হোসাইন অপু’র সাথে আলাপকালে জানা যায় , তারা জরুরী মুমুর্ষ রোগীর জন্য রক্ত দান ও আর্থিক সহযোগীতা , গরীব মেধাবী শিক্ষার্থীর ভর্তি ও বই বিতরন , এস এস সি ও এইচ এস সি পরিক্ষার ফ্রি ফল প্রকাশ , ভাল খেলোয়ারদের খেলার সামগ্রী বিতরণ , বিশেষ জাতীয় দিবস উদযাপন , মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা , ফ্রি ক্যাটারিং সার্ভিস , ফ্রি টিউশন সার্ভিস , নিয়মিত খেলাধূলা চর্চা , বাৎসরিক বোনভোজনসহ বিভিন্ন সামাজসেবা মূলক কাজ করে থাকেন ।

নয়নকে ভর্তি হওয়ার সুযোগ সৃষ্টি করে দেওয়ায় তার অনুভূতি জানতে চেয়ে ফোন দিলে নয়ন খুব আবেগ জড়ানো কন্ঠে বলেন , ব্রাদারহুড ক্লাবের ঋণ আমি কখনোই শোধ করতে পারবো না । ব্রাদারহুড ক্লাব বেঁচে থাকুক , কোটি প্রানের ভালোবাসা হয়ে ।



মন্তব্য চালু নেই