নোয়াখালীর কিছু খবর :

বেগমগঞ্জে বিদেশী পিস্তল ও ছয় রাউন্ড গুলিসহ ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক গ্রেফাতর

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আমানউল্লাপুর ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক শহিদুল ইসলামকে (৪০) একটি বিদেশী পিস্তল ও ছয় রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ইউনিয়নের ঈদগাহ আমিন বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শহিদুল ইসলাম উপজেলার আমানউল্লাপুর ইউনিয়নের কাছিহাটা গ্রামের মন্তাজ ব্যাপারী বাড়ীর মো ইব্রাহিম মিয়ার ছেলে। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইনুল হক গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সূত্রে খবর পেয়ে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে অস্ত্র সহ শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বেগমগঞ্জ কয়েকটি মামলা রয়েছে।

 

বেগমগঞ্জে ট্রাক চাপায় লাইনম্যান নিহত
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী বাজারের ব্যাংক রোড়ের কবির স্টোরের সামনে ট্রাক চাপায় মোবারক হোসেন (৪৫) নামের এক লাইনম্যান নিহত হয়েছে।

মঙ্গরবার সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত মোবারক হোসেন বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার হাজিপুর গ্রামের সর্দার বাড়ীর বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সন্ধ্যার দিকে পুলিশি পাহারায় জেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনী বাজারের মালবাহী কয়েকটি ট্রাক আসে। ট্রাকগুলি দক্ষিণ বাজারে মাল ডেলিভারি দেওয়ার জন্য ব্যাংক রোড় দিয়ে প্রবেশ করে।

এসময় ব্যাংক রোড়ে কবির স্টোরের সামনের মোড়ে একটি মালবাহী ট্রাক বাঁক নিতে গেলে ওই বাজারের লাইনম্যান মোবারক হোসেন ট্রাকের ধাক্কায় নিচে পড়ে যায়। এতে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইনুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

 

চাটখিলে অষ্টপ্রহর নামযজ্ঞ অনুষ্ঠান
মঙ্গলবার দুপুরে চাটখিলের রুহিতখালী রাধাকৃষ্ণ সেবাশ্রমে অষ্টপ্রহর নামযজ্ঞ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু, বদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি গনতন্ত্রী পাটির আঞ্চলিক নেতা এস চক্রবর্তী সমীর, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মো: নাসির উদ্দিন,

বক্তব্য রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক গনেশ দে, বক্তিতা করেন কার্তিক কুমার মজুমদার, ডা: বিকাশ চন্দ্র মজুমদার, মাষ্টার অমল কর্মকার মহাদেব দে প্রমুখ, অনুষ্ঠান শেষে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।



মন্তব্য চালু নেই