রাজনীতিকে বিদায় জানালেন মিঠাপুকুরের সাবেক এমপি সোলায়মান আলম ফকির

রাজনীতিকে বিদায় জানালেন রংপুরের মিঠাপুকুর উপজেলার সাবেক এমপি শাহ্ সোলায়মান আলম ফকির। মঙ্গলবার নিজ বাসভবনে সাংবাদিকদের সামনে এ ঘোষনা দেন তিনি।

উপজেলা সদরের নিজ বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন সাবেক এমপি সোলায়মান আলম। তিনি বলেন, বর্তমানে আমার নানা শারীরিক সমস্যা দেখা দিয়েছে। বিশেষ কোন কাজ ছাড়া বাইরে কোথাও তেমন একটা বের হইনা।

রাজনীতিতে সময় দিতে পারছিনা। তাই ব্যক্তিগত কারণে আমি রাজনৈতিক কর্মকান্ড থেকে দুরে সরে গিয়ে বিশ্রামে থাকার চেষ্টা করছি। সাবেক এই এমপি এসময় সাংবাদিকদের সামনে রাজনীতিকে বিদায় জানানোর ঘোষনা দেন। ২০০১ সালে জাতীয় সংসদ নির্বাচনে তিনি জাতীয় পার্টি থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এর আগে শাহ্ সোলায়মান আলম ১৯৯১ সালে মিঠাপুকুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। ১৯৮৬ থেকে ৯০ সাল পর্যন্ত ৫ বার বিআরডিবির চেয়ারম্যান ছিলেন। প্রথমে বিএনপিতে যোগদান করে রাজনীতি শুরু করেন। এরপর তিনি রংপুর জেলা আওয়ামী কৃষক লীগের সভাপতি মনোনিত হন। পরে জাতীয় পার্টিতে যোগদান করেন এবং ২০০১ সালে রংপুর-৫ (মিঠাপুকুর) আসনে জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। সবশেষে তিনি আবারও বিএনপিতে যোগদান করেছিলেন।



মন্তব্য চালু নেই