বিএনপির পক্ষে মেয়র প্রার্থী হতে প্রস্তুত রিপন

দলের সমর্থন পেলে আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে দক্ষিণের মেয়র পদে প্রার্থী হতে মানসিকভাবে প্রস্তুত আছেন বলে জানিছেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।
শনিবার রাতে তিনি এ প্রস্তুতির কথা জানান।
তিনি জানান, দল যদি তাকে প্রার্থী করার বিষয়ে সিদ্ধান্ত নেয় সেক্ষেত্রে তিনি প্রার্থী হতে প্রস্তুত আছেন।
এর আগে শুক্রবার বিএনপির অর্থবিষয়ক সম্পাদক আবদুস সালাম দল থেকে ঢাকা দক্ষিণ সিটির মেয়র প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করেছেন। এর ২৪ ঘণ্টার মাথায় একই এলাকা থেকে ড. আসাদুজ্জামান রিপন প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করলেন।
এদিকে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট আনুষ্ঠানিকভাবে নির্বাচনে যাওয়া না যাওয়া কিংবা প্রার্থীর নাম ঘোষণার বিষয়ে কোনো সিদ্ধান্তের কথা না জানালেও সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা দলীয় সমর্থন পাওয়ার জন্য তোড়জোর চালানো শুরু করেছেন। চলমান হরতাল-অবরোধে ধরপাকড়ের ভয়ে আত্মগোপনে থাকা বিএনপির অনেক নেতা নির্বাচনে প্রার্থী হতে মোবাইল, স্কাইপে, ভাইবার ইত্যাদির মাধ্যমে সংশ্লিষ্ট নেতাদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। শুধু তা-ই নয়, গণমাধ্যমের সঙ্গেও যোগাযোগ বাড়িয়ে দিয়েছেন তারা।
এখন দেখার বিষয় বিএনপির বা ২০ দলের সর্মথন নিয়ে শেষ পর্যন্ত মেয়র পদে প্রার্থী হিসেবে কার আবির্ভাব ঘটে। সালাম, রিপন নাকি অন্য কারো।



মন্তব্য চালু নেই