বাসের গায়ে মমতার নামে অশ্লীল লেখা : আগুন সমর্থকদের, দেখুন ভিডিও

বিহারের উপর দিয়ে পশ্চিমবঙ্গে আসা বাসের গায়ে মমতা বন্দোপাধ্যায়ের নামে আপত্তিকর মন্তব্য লিখে দেওয়ার ঘটনায় তুমুল উত্তেজনা সৃষ্টি হল উত্তর দিনাজপুরের পাঞ্জিপাড়া থানা এলাকায়। নেত্রীর নামে অপ্রীতিকর কথা লিখে দেওয়ার এই ঘটনার প্রতিবাদে তৃণমূলের কর্মী সমর্থকেরা ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিহার থেকে আসা যাত্রীবাহী একটি বাসে আগুনও লাগিয়ে দিয়েছেন। খবর পেয়ে পাঞ্জিপাড়া থানা থেকে বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছয়। সেই সঙ্গে পৌঁছয় দমকলের একটি ইঞ্জিনও।

তৃণমূল সমর্থকদের অভিযোগ, সোমবার সকালে ৩১ নম্বর জাতীয় সড়ক ধরে বিহারের উপর দিয়ে আসা বেসরকারি বেশ কিছু বাসকে কিষাণগঞ্জের কাছে জোর করে দাঁড় করিয়ে সেগুলির গায়ে মুখ্যমন্ত্রীর নামে আপত্তিকর কথা লেখা লিখে দেওয়া হয়েছে। সেইসঙ্গেই তৃণমূল সমর্থকদের বক্তব্য, শুধু তা-ই নয়, ওই পথ দিয়ে আসা জেলাপরিষদের সভাধিপতির গাড়িও দাঁড় করিয়ে তার চালকের মুখে কালো কালি মাখিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনার প্রতিবাদে স্থানীয় তৃনমূল কংগ্রেস কর্মী সমর্থকেরা ৩১ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন। সেই সময় বিহার থেকে আসা যাত্রী-বোঝাই একটি বেসরকারি বাস তাঁদের বিক্ষোভের মুখে পড়ে যায়। বিক্ষোভকারীরা বিহারের বেসরকারি ওই বাসের যাত্রীদের নামিয়ে গাড়িতে আগুন ধরিয়ে দেন। এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। পাঞ্জিপাড়া ও ইসলামপুর দুই থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

রাজ্যের মন্ত্রী গোলাম রব্বানীর অভিযোগ, এরাজ্যে আসা গাড়িগুলির গায়ে মুখ্যমন্ত্রীর নামে আপত্তিজনক কথাগুলি লেখার পেছনে বজরং দলের লোকেদের হাত রয়েছে। বিহারের কিষানগঞ্জের জেলা প্রাশাসনকে এবিষয়ে অভিযোগ জানানো হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন



মন্তব্য চালু নেই