কলারোয়ায় বৃত্তি প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠানে এড মুস্তফা লুৎফুল্লাহ এমপি

বঙ্গবন্ধু কখনো অন্যায় ও দূর্নীতির সাথে আপোষ করেননি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্র জীবন থেকে দেশ ও মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার জন্য নিরলসভাবে কাজ করে গেছেন। তিনি তাঁর জীবদ্দশায় কখনো কোন দূর্নীতির সাথে আপোষ করেন নি। বঙ্গবন্ধুর জীবন থেকে শিক্ষা গ্রহণ করে আজকের শিশুদের গড়ে উঠতে হবে আগামীর ভবিষ্যত হয়ে। রবিবার প্রাথমিকে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে তালা-কলারোয়ার সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ প্রধান অতিথির বক্তেব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, একজন সুনাগরিকের দায়িত্ব সকল অপরাধ কর্মকান্ড থেকে দুরে থেকে প্রতিটি মানুষের কল্যান কামনায় কাজ করা।

তিনি বৃত্তিপ্রাপ্ত শিশুদের উদ্দেশ্যে বলেন, তোমরাই একদিন এদেশ পরিচালনা করবে। এখন থেকে তোমাদের মোধার বিকাশ ঘটাতে হবে। শিখতে হবে সততা ও ন্যায় পরায়নতা। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শ বুকে ধারণ করে এদেশকে এগিয়ে নেয়ার দায়িত্ব পালন করার সাহস দেখাতে হবে। প্রধান অতিথি দেশের সব শ্রেণির অপরাধী ও দূর্নীতিবাজদের ঘৃনা করার আহবান জানান। সকাল ১০ টায় উপজেলার পৌর সদরসহ ১২টি ইউনিয়নের কৃতি বৃত্তি প্রাপ্তদেরকে সংবর্ধনা প্রদান করা হয়।

কলারোয়ায় একটি সেচ্ছাসেবী শিশু সাংস্কৃতিক মূলক প্রতিষ্ঠান ‘হাতে খড়ি’-এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার অনুপ কুমার তালুকদার।

এ সময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন শিক্ষাবিদ অধ্যাপক এমএ ফারুক, উপজেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মাস্টার আব্দুর রউফ, অধ্যক্ষ গাজী রবিউল ইসলাম, এ্যাডভোকেট আলি আহম্মেদ, কলারোয়া গার্লস পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, কাজিরহাট কলেজের প্রভাষক আরিজুল ইসলাম, হোমিওপ্যাথিক চিকিৎসক ডাঃ বিজি মাওলা, হাতে খড়ির সম্বন্ময়কারী একরামুল কবীর, কলারোয়া রিপোর্টাস ক্লাবের সভাপতি সাংবাদিক আজাদুর রহমান খান চৌধুরী পলাশ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন হাতে খড়ির পরিচালক কাজী শাহীন।

অনুষ্ঠান শেষে উপজেলায় ২০১৪ সালে প্রাথমিক বৃত্তি প্রাপ্ত ১শ’১৯ জন ছাত্র-ছাত্রীকে ক্রেস্ট ও সনদ পত্র বিতরণ করা হয়।



মন্তব্য চালু নেই