ফরিদপুরের বোয়ালমারীতে এক ব্যবসায়ী সন্ত্রাসী হামলায় গুরুতর আহত

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর বাজারে বিশিষ্ট ব্যবসায়ী, আগমনী ট্রান্সর্পোট মালিক সুভাষ সাহাকে কুপিয়ে মারাত্বক ভাবে আহত করেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় আহত হয়েছে সুভাষ সাহার ছোট ভাই শিবাস সাহা।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বোয়ালমারীর সাতৈর বাজারে এ ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, আওয়ামী লীগ নেতা, উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক সাইদুল ইসলাম সজলের নের্তৃত্বে ১৫/২০ জনের একদল সন্ত্রাসী সুভাষ সাহার ব্যবসায়ীক প্রতিষ্ঠানে ঢুকে হামলা চালায়।

এসময় তারা সুভাষ সাহাকে চাপাতি ও ছ্যান দিয়ে এলোপাথারীভাবে কোপাতে থাকে। সন্ত্রাসীরা এর সাথে ব্যবসায়ীক প্রতিষ্ঠানেও ব্যাপক ভাংচুর চালায়। মারাত্বক ভাবে আহত অবস্থায় সুভাষ সাহাকে প্রথমে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা শংকটাপন্ন হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্তমানে। সুভাষ সাহার হাত, পা, মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কোপানো হয়েছে। সুভাষ সাহা জানান, সজলের নের্তৃত্বে সন্ত্রাসীরা তাকে হত্যার জন্য এ হামলা চালায়। স্থানীয় রাজনীতির বিরোধের জের ধরে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায় বলে তিনি অভিযোগ করেন।



মন্তব্য চালু নেই