রাজবাড়ীর কিছু খবর :

বালিয়াকান্দিতে মাধ্যমিক বিদ্যালয়ে আলোকিত মানুষ হবার শপথ বাক্য পাঠ

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা গুলোতে একযোগে মঙ্গলবার ১০টা ১৫ মিনিটে শিক্ষার্থীদেরকে আলোকিত মানুষ হবার শপথ বাক্য পাঠ করানো হয়েছে।

বালিয়াকান্দি পাইলট উচ্চ বিদ্যালয়ে আনুষ্ঠানিক ভাবে শপথ বাক্য পাঠ কর্মসুচির উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান। এসময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সভাপতি খোদেজা বেগম, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) পঙ্কজ কুমার করসহ ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক মন্ডলী, শিক্ষার্থীরা।

উল্লেখ্য, রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খানের উদ্যোগে জেলার মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসার শিক্ষার্থীদের ফরমে স্বাক্ষরিত কর্মসুচি পালন করা হয়।

 

বালিয়াকান্দিতে বিশ্ব যক্ষা দিবসে র‌্যালী ও আলোচনা সভা
যক্ষা খুজবো ঘরে ঘরে, সুস্থ্যা করবো চিকিৎসা করে শ্লোগানকে সামনে রেখে মঙ্গলবার সকালে রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিশ্ব যক্ষা দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ডেমিয়েন ফাউন্ডেশনের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে হাসপাতাল চত্বরে আলোচনা সভায় বক্তৃতা করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুফিয়া ইয়াসমিন, মেডিকেল অফিসার অশোক কুমার মোদক প্রমুখ।

 

বালিয়াকান্দিতে কলেজের প্রভাষকের পিতৃবিয়োগ
রাজবাড়ীর বালিয়াকান্দি কলেজের প্রভাষক প্রল্লাদ সরকারের পিতা প্রমথনাথ সরকার (৮৭) সোমবার রাতে বালিয়াকান্দি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। তার বাড়ী উপজেলার জঙ্গল ইউনিয়নের পুরানঘুরঘুরিয়া গ্রামে। মৃত্যুকালে ২ পুত্রসহ অসংখ্যগুনগ্রাহী আত্বীয়সজন রেখে গেছেন।



মন্তব্য চালু নেই