প্রেম রসে মজেছে পরীমনি (ভিডিও)

প্রেম রসে মজেছেন চিত্রনায়িকা পরীমনি।‘ফুলেরও আসন ফুলেরও বাসন, ফুলেরও বিছানায় প্রেমও রসে প্রাণও বসে ডুগডুগি বাজায়’ শিরোনামের এ গানে নেচে দর্শক মাতিয়েছেন তিনি। আর সম্প্রতি ইউটিউবে প্রকাশিত এ গানের দৃশ্যে তাকে প্রেম রসে মজতে দেখা গেছে।

মহুয়া সুন্দরী চলচ্চিত্রে তাকে দেখা যাবে যাত্রা কর্মী হিসেবে। এ যাত্রা পালার মহুয়া সুন্দরী চরিত্রে অভিনয় করেছেন পরী। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রওশন আরা নিপা।

সিনেমা প্রসঙ্গে পরীমনি  বলেন, এ চলচ্চিত্রের পুরো গল্পের বড় একটা অংশ জুড়ে আছে লোকসংগীত, পালা গান ও ফোক গান। ছবিটা আমার কাছে বড় একটা চ্যালেঞ্জ। আশা করি, সফল হব।

মহুয়া সুন্দরী সিনেমার ট্রেইলার ও কয়েকটি গান ইউটিউবে প্রকাশ করা হয়েছে। সরকারি অনুদানপ্রাপ্ত এ সিনেমাটি ‘ময়মনসিংহ গীতিকা’র কাহিনি অবলম্বনে নির্মিত মহুয়া সুন্দরী চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করেছেন পরী। এতে পরীর সঙ্গে জুটিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক সুমিত।

মহুয়া সুন্দরী সিনেমায় মোট ৮টি গান রয়েছে। এ সিনেমার সংগীতায়োজন করছেন অমিত ও ইমন সাহা। ময়মনসিংহ গীতিকার ‘মহুয়া সুন্দরী’ নিয়ে এর আগেও ১৯৬৬ সালে আলী মনসুর নির্মাণ করেছিলেন মহুয়া শিরোনামে একটি চলচ্চিত্র। ১৯৮৬ সালে শামসুদ্দিন টগর নির্মাণ করেন মহুয়া সুন্দরী নামের আরো একটি সিনেমা।

প্রকাশিত ট্রেইলারের ভিডিও লিংক :

https://www.youtube.com/watch?x-yt-ts=1422579428&v=8nq760gNlEQ&x-yt-cl=85114404&feature=player_embedded



মন্তব্য চালু নেই