প্রভার বিশেষ মানুষ মোশাররফ করিম

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। খুবই সাধারণ ও সহজ-সরল একজন মানুষ। পথ চলতে যে কিছুটা হলেও বুদ্ধির প্রয়োজন সেটা তার চরিত্রের বৈশিষ্ট্যের মধ্যে নেই বললেই চলে। সরলতার কারণে অনেক বাধাবিপত্তির মুখেও পড়তে হয় তাকে। অবশ্য এমন সাদামাটা জীবনযাপন করলেও তিনি বেশ রোমান্টিক।

একটি মেয়ের প্রেমে পড়েছেন। তবে মনের মানুষকে কিছু মুখ ফুটে বলতেও পারছেন না। একদিন সাহস করে মেয়েটিকে বলতে গেলেন প্রেমের কথা। এতে হলো উল্টোটা। মেয়েটা তাকে শর্ত জুড়ে দিলেন। তার সঙ্গে প্রেম করতে হলে মোশাররফ করিমকে হতে হবে বিশেষ মানুষ। তখন থেকেই বিশেষ হওয়া শুরু করলেন তিনি। এটি মোশাররফ করিমের বাস্তব জীবনের গল্প নয়।

জনপ্রিয় নির্মাতা সাগর জাহানের রচনা ও পরিচালনায় ‘আমি স্পেশাল মানুষ’ নাটকে এমনই একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ নাটকে মোশাররফ করিমের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া জাহান প্রভা। এছাড়া আরও রয়েছেন আহসান, পাভেল প্রমুখ। নাটকটি আসছে ভালবাসা দিবসে বাংলাভিশনে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।

এ নাটক ছাড়াও সমপ্রতি বেশ কয়েকটি খণ্ড নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন মোশাররফ করিম। পাশাপাশি সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় সমপ্রতি ‘দ্য ভিলেজ ইঞ্জিনিয়ার’ ধারাবাহিকের কাজও শেষ করেছেন তিনি।



মন্তব্য চালু নেই