প্রকাশ্য চুমু খেলেন প্রসূন

‘সর্বনাশা ইয়াবা’ ছবির কবলে পড়ে, শুরুতেই হোঁচট খেয়েছিলেন ছোটপর্দার অভিনেত্রী প্রসূন আজাদ। সেই ধক্কা কাটাতেই দ্বিতীয় ছবি ‘অচেনা হৃদয়’ এর প্রচারণায় উঠেপড়ে লেগেছেন তিনি। তেমনই এক প্রচারণায় দর্শক হৃদয় জয় করতে, নবাগত নায়ক এবিএম সুমনের গালে প্রকাশ্যে চুমু খান প্রসূন আজাদ। ২০১২ সালে অনুষ্ঠিত লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগিতায় প্রথম রানার আপ হওয়ার মাধ্যমে মিডিয়াতে যাত্রা করেন অভিনেত্রী প্রসূন। তারপর থেকে শুধুই ছুঁটে চলা। ছোটপর্দায় দর্শক হৃদয় জয় করার পর, মনোযোগ দেন বড়পর্দায়। কিন্তু শুরুতেই হোঁচট খান, ‘সর্বনাশা ইয়াবা’র কবলে পড়ে। সেই ধাক্কা কাটাতেই যেন উঠে পড়ে লেগেছেন এই নায়িকা।

সম্প্রতি প্রসূন অভিনীত দ্বিতীয় চলচ্চিত্র ‘অচেনা হৃদয়’ মুক্তি পেয়েছে। শফিকুল ইসলাম খানের পরিচালনায় ছবিতে এই নায়িকার বিপরীতে অভিনয় করেছেন র্যা ম্পের দুনিয়া থেকে আগত এবিএম সুমন। গেল শুক্রবার ছবিটি ৩৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। কিন্তু ছবিটি মুক্তি দেয়ার প্রায় সপ্তাহ খানেক আগে থেকেই প্রচারণা চালাচ্ছেন ছবির পুরো টিম। যার নেতৃত্বে ছিলেন নায়িকা নিজেই।

এদিকে শুক্রবার দর্শকদের সঙ্গে ছবিটি দেখার জন্য ‘অচেনা হৃদয়’ টিম প্রথমেই হাজির হয়েছিলো রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে। কিন্তু সেখানেই বিপত্তিটা বাঁধান প্রসূন। দর্শকদের বাড়তি কিছু দিতে, প্রকাশ্যেই ছবির নায়কের গায়ে চুম্বন দিয়ে বসেন। এসময় দর্শকদের করতালিতে প্রেক্ষাগৃহে ভিন্ন রকম পরিবেশ সৃষ্টি হয়।



মন্তব্য চালু নেই