পাবনায় শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

পাবনার সাঁথিয়া উপজেলায় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের বিরুদ্ধে দুই ছাত্রীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ উঠেছে।
উপজেলার ৫৯ নং ক্ষেতুপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হুমায়ুন কবির রবির বিরুদ্ধে মঙ্গলবার সকালের এ ঘট্নায় শিক্ষার্থীদের অভিভাবকরা সমবেত হয়ে তার শাস্তি দাবিতে বিক্ষোভ করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, আতাইকুলার অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুস সোবাহানের ছেলে রবির বিরুদ্ধে এ ধরনের আরো অভিযোগ রয়েছে। এর আগে তিনি আতাইকুলায় এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তোলেন।ওই ঘটনা মামলা হলে হাইকোর্ট থেকে জামিন নিয়ে চাকরিতে যোগদান করেন শিক্ষক রবি।

শিক্ষক হুমায়ুন কবির রবির বিরুদ্ধে দুই ছাত্রীকে কুপ্রস্তাবের অভিযোগ ওঠার বিষয়টি নিশ্চিত করেছেন ক্ষেতুপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজাম উদ্দিন। তিনি জানান, তার বিদ্যালয়ের সাথেই প্রাথমিক বিদ্যালয়টি অবস্থিত। বুধবার অভিযুক্ত শিক্ষকের ব্যাপারে সিদ্ধান্ত নিতে তিনি ম্যানেজিং কমিটির সভা আহ্বান করেছেন।

সাঁথিয়া উপজেলা শিক্ষা অফিসার আমির হোসেন জানান, তদন্ত করে দোষী প্রমাণিত হলে ওই শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।



মন্তব্য চালু নেই