পাবনার ঈশ্বরদীতে ভটভটি চালকের লাশ উদ্ধার

পাবনার ঈশ্বরদী শহরের ডাল গবেষণা ইন্সটিটিউট ও রেশম বীজাগার সংলগ্ন অরণখোলা হাট সড়কে আবু বক্কার (৩৫) নামে এক ভটভটি চালকের ক্ষত-বিক্ষত লাশ গতকাল শুক্রবার উদ্ধার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। বক্কার ছলিমপুর ইউনিয়নের চরমিরকামারী মাথালপাড়া এলাকার কৃষি গবেষণা ইন্সটিটিউটের অবসরপ্রাপ্ত শ্রমিক আবদুল মোত্তালেবের ছেলে।

ঘটনাসূত্রে ও পরিবারের স্বজনদের দেওয়া তথ্যে জানা গেছে, গত বুধবার সন্ধ্যায় ভটভটি চালক আবু বক্কারকে মোবাইল ফোনে চাউলের ভাড়া মারার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়ার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরবর্তীতে গত বৃহস্প্রতিবার তার পরিবারের পক্ষ থেকে আবু বক্কারকে না পাওয়ায় ঈশ্বরদী থানায় একটি সাধারণ ডায়েরি করে এবং পরিবারের অভিযোগের ভিত্তিতে সন্দেহভাজন কয়েকজনের বাড়িতে ঈশ্বরদী থানা পুলিশ অভিযান চালায়।

নিহত আবু বক্কারের চাচা স্কুল শিক্ষক মহসিন আলি জানান, দীর্ঘদিন ধরে আবু বক্কারের পরিবারের সাথে পাশ্ববর্তী প্রতিবেশির বিবাদ চলে আসছিল। তারাই পূর্ব পরিকল্পিত ভাবে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

এ বিষয়ে ঈশ্বরদী সার্কেলের এ এসপি শাহনূর আলম পাটোয়ারী জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন ও পরিবারের সদস্যদের সাথে কথা বলে মৃত্যুর কারণ উৎঘাটনের চেষ্টা করছি। এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। নিহত আবু বক্কারের পায়ের রগ কেটে ও গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে।

এ রির্পোট লেখা পর্যন্ত পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের হয়েছে । বলে নিহত আবু বক্কারের চাচা মহসিন আলি এ কথা জানান।



মন্তব্য চালু নেই