পহেলা বৈশাখে রমনায় হেলিকপ্টারে টহল দেবে র‌্যাব

পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে রমনা পার্ক এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থার উদ্যোগ নিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। সেদিন ওই এলাকায় হেলিকপ্টারে সার্বক্ষণিক টহল দেবেন র‌্যাব সদস্যরা।

রোববার বিকেল সাড়ে ৩টার দিকে রমনা বটমূলে সাংবাদিকদের এ কথা জানান র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ।

তিনি বলেন, ‘সব ধরনের হুমকি মোকাবিলায় এবং নাশকতা রুখতে সবসময়ই প্রস্তুত রয়েছে র‌্যাব। পহেলা বৈশাখে পরিবার-পরিজন নিয়ে সবাই যাতে এ অনুষ্ঠান নির্বিঘ্নে উদযাপন করতে পারে, সেজন্য পুলিশের পাশাপাশি র‌্যাবও পোশাকে, সাদা পোশাকে টহল এবং গোয়েন্দা নজরদারির মাধ্যমে কয়েক স্তরের নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে। রমনা পার্ক এলাকায় বসানো হয়েছে ওয়াচ টাওয়ার, থাকছে ডগ স্কোয়াড, প্রতিটি পয়েন্টে র্যা ব কঠোর নজরদারি করবে। সিসি ক্যামেরার মাধ্যমে মনিটরিং করা হবে। রমনা পার্কের প্রতিটি পয়েন্টে র‌্যাব সদস্যরা কঠোর নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে।এ ছাড়া সার্বক্ষণিকভাবে হেলিকপ্টারে টহল দেবেন র‌্যাব সদস্যরা।’

পহেলা বৈশাখ উপলক্ষে শাহবাগের টিএসসি থেকে মঙ্গল শোভাযাত্রা বের হবে। শোভাযাত্রাটি শাহবাগ থেকে শুরু হয়ে নীলক্ষেত পলাশী হয়ে বকশিবাজার চানখারপুল হয়ে হাইকোর্ট মাজার দিয়ে টিএসসিতে এসে শেষ হবে। শোভাযাত্রার সামনে-পেছনে থাকবেন র‌্যাব সদস্যরা।



মন্তব্য চালু নেই