নোয়াখালীতে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা

নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৪নং ওয়ার্ড় আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেমকে (৪৮) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার দিবাগত রাত ১টার দিকে স্থানীয় বাংলাবাজারের কাছে এ ঘটনা ঘটে।

নিহত আবুল হাসেম ওই ইউনিয়নের পূর্ব মাইজচরা গ্রামের আবু ছাহের মিয়ার ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

নিহতের ছোটভাই আলী আহাম্মদ জানান, রাতে স্থানীয় বাংলাবাজার এলাকা থেকে বাড়ি যাওয়ার পথে আবুল হাসেমকে অজ্ঞাত সন্ত্রাসীরা গুলি করে। এসময় তার বুকে ও হাতের নিচে দুটি গুলি লাগে। পরে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, তার বড় ভাই সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে ভোট করে পরাজিত হন। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হওয়ার কারণে এলাকার বিভিন্ন অসমাজিক কার্যকলাপের বিরুদ্ধে তার অবস্থান ছিল। তাদের ধারণা এলাকার চিহ্নিত সন্ত্রাসী মমিনকে পুলিশ কয়েকদিন আগে গ্রেফতার করে। তার লোকজনই এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকতে পারে।

সুধারাম মডেল থানার পরিদর্শক বিপুল কুমার ঘোষ জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য চালু নেই