‘নেলসন ম্যান্ডেলা শান্তি’ পদক পেলেন আওয়ার নিউজের নির্বাহী সম্পাদক দীপক শেঠ

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আওয়ার নিউজ বিডি ডটকমের নির্বাহী সম্পাদক ও বিশিষ্ট সাংবাদিক দীপক শেঠ ‘নেলসন ম্যান্ডেলা শান্তি’ পদক পেয়েছেন।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে ম্যান্ডেলা রিসার্স কাউন্সিল আয়োজিত রাজধানীর কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরী হলে অনুষ্ঠিত পদক প্রদান অনুষ্ঠানে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তাকে এ পদক প্রদান করা হয়।

ম্যান্ডেলা রিসার্স কাউন্সিল এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিচারপতি মোঃ আমিরুল কবির চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, মানবাধিকার ব্যুরোর মহাসচিব মোঃ শাহজাহান। অনুষ্ঠানের উদ্বোধন করেন, ভাষা সৈনিক লায়ন শামসুল হুদা এবং এতে প্রধান আলোচক ছিলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি গোলাম মওলা।

অনুষ্ঠানে সাংবাদিকতা, সামাজসেবা সহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের অন্য সারাদেশ থেকে বেশ কয়েকজনকে এ শান্তি পদক প্রদান করা হয়।

এদিকে, আওয়ার নিউজ বিডি’র নির্বাহী সম্পাদকের ‘নেলসন ম্যান্ডেলা শান্তি’ পদক লাভ করায় অভিনন্দন জ্ঞাপন করেছেন প্রধান পৃষ্ঠপোষক- এস.এম সাইফ রহমান, উপদেষ্টামন্ডলী-কামরুল ইসলাম সাজু, মাসুদ পারভেজ ও সম্পাদক মন্ডলীর সভাপতি এ. ডব্লিউ. মামুন।
এছাড়াও বিশেষভাবে অভিনন্দন জ্ঞাপন করেছেন সম্পাদক- আরিফ মাহমুদ, প্রকাশক- সাদিয়া আফরিন (মিতু) সহ আওয়ার নিউজ বিডি’র সকল কর্মকর্তাবৃন্দ।

dipok

‘নেলসন ম্যান্ডেলা শান্তি’ পদক প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখছেন আওয়ার নিউজ বিডি’র নির্বাহী সম্পাদক দীপক শেঠ।



মন্তব্য চালু নেই