নিহত ব্যাংক কর্মকর্তা ওয়ালি উল্লার স্ত্রী চাকরি পেলেন

আশুলিয়ার কাঠগড়ায় ডাকাতের গুলিতে নিহত কমার্স ব্যাংকের শাখা ব্যবস্থাপক ওয়ালি উল্লার স্ত্রীকে চাকরি দিয়েছে কমার্স ব্যাংক।

শুক্রবার দুপুরে নিহত ওয়ালি উল্লার গ্রামের বাড়ি জামালপুরের অনন্তপুর গ্রামে এসে তার পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন কমার্স ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় ওয়ালি উল্লার স্ত্রী মাহমুদা মেহাজাবিনের হাতে কমার্স ব্যাংকের পক্ষ থেকে সহকারী অফিসার হিসেবে চাকরির নিয়োগপত্র তুলে দেন ব্যাংকের চেয়ারম্যান ইউসুফ আলী হাওলাদার।

শুক্রবার দুপুরে জামালপুরের শরিফপুর ইউনিয়নের অনন্তপুর ওয়ালি উল্লার গ্রামের বাড়িতে আসেন কমার্স ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা। তারা জুমার নামাজ শেষে নিহত ওয়ালি উল্লার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন।

পরে নিহত ওয়ালি উল্লার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তার স্ত্রী মাহমুদা মেহাজাবিনের হাতে ব্যাংকের সহকারী অফিসার হিসেবে চাকরির নিয়োগপত্র তুলে দেন ব্যাংকের চেয়ারম্যান ইউসুফ আলী হাওলাদার।

এ সময় উপস্থিত ছিলেন কমার্স ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এ এস এম আনিসুল কবির, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. জাহাঙ্গীর আক্তার, আফজাল হোসাইন, সেলিম হাসানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওয়ালি উল্লাহ স্ত্রী-সন্তান নিয়ে সাভারে ভাড়া বাসায় থাকতেন। অন্য দিনের মতো মঙ্গলবার সকালে বাসা থেকে বের হয়ে তিনি ব্যাংকে যান। সেদিন দুপুরের দিকেই দক্ষ কর্মকর্তা হিসেবে তিনি পদোন্নতির চিঠি পান। পদোন্নতির খবরটি নিজের পরিবারকে জানানোর আগেই ঘাতকের গুলিতে মারা যান তিনি।



মন্তব্য চালু নেই