নিজ দলের কর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করলো ছাত্রলীগ

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মোফাজ্জল হায়দার হোসাইন ওরফে মোফা নামে এক কর্মীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজনের অনুসারীরা।

গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার বেলা ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের সামনে এ হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুপুরে খাওয়ার জন্য মোফা শাহজালাল হলের সামনে গেলে সাধারণ সম্পাদক অনুসারী ও বিজয় গ্রুপের সদস্য মোহাম্মদ খবির, মাহমুদুল হাসান রূপক, নাহিদ আলম ও মিশু তার ওপর অতর্কিতভাবে হামলা করে।

এ সময় তাকে ঘাড়ে, হাতে এবং পিঠে এলোপাতাড়ি কোপানো হয়। খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে পাঠায়।

এদিকে হামলার শিকার মোফা চারুকলা ইনস্টিটিউটের ২০১২-১৩ সেশনের শিক্ষার্থী এবং সভাপতি আলমগীর টিপুর অনুসারী হিসেবে পরিচিত। অন্যদিকে হামলাকারী চারজনই সাধারণ সম্পাদক সুজনের অনুসারী।

এ ঘটনায় ক্যাম্পাস ও হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তবে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকায় সংঘর্ষে ঘটনা ঘটেনি।

চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোকাদ্দেস মিয়া জানান, আহত ছাত্রকে চবি মেডিকেল সেন্টারে পাঠানো হয়েছে। বর্তমানে হলের সামনে পুলিশ মোতায়েন রয়েছে।

হামলার ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন চবি ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু।

তিনি বলেন, অতর্কিতভাবে আমার কর্মীর ওপর হামলা করা হয়েছে। এ ঘটনায় আমার কর্মীদের কোনো উসকানি ছিল না।

এ বিষয়ে সাধারণ সম্পাদক ফজলে রাব্বী সুজন বলেন, অনাকাঙ্ক্ষিত একটি ঘটনার কথা শুনেছি। এ ঘটনায় যে কেউ জড়িত থাকুক না কেন, কোন ধরনের ছাড় দেয়া হবে না।



মন্তব্য চালু নেই