নারায়ণগঞ্জবাসী গডফাদারের কাছে জিম্মি হয়ে আছে: আইভী

নাসিক মেয়র সেলিনা হায়াৎ আইভী রবিবার হরতালের সময়ও গুম খুন অপহরণের জন্য আওয়ামী লীগের সংসদ সদস্য শামীম ওসমানের দিকে অভিযোগের আঙুল তুললেন।

তিনি বলেছেন, “নারায়ণগঞ্জে একের পর এক হত্যাকাণ্ডে নারায়ণগঞ্জবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে।

নারায়ণগঞ্জবাসী আজ একটি পরিবারের কাছে জিম্মি হয়ে পড়েছে। গডফাদারদের কাছ থেকে মানুষ মুক্তি চায়।

কাউন্সিলর নজরুল ইসলামসহ সাতজনকে হত্যার প্রতিবাদে সিটি কর্পোরেশনে কর্মবিরতির মধ্যে রবিবার এক সমাবেশে কারো নাম উল্লেখ না করে শামীর ওসমান পরিবারের কঠোর সমালোচনা করেন।

গত ১৮ এপ্রিল এক সমাবেশে মেয়র আইভী বলেছিলেন,“আমি শামীম ওসমানদের অন্যায়ের বিরুদ্ধে কথা বলেছি ও ভবিষ্যতেও বলব। কিন্তু এসব করে আমার মুখ বন্ধ করা যাবে না।”

সিটি কর্পোরেশন নির্বাচনে আইভীর কাছে হেরে যাওয়া শামীম ওসমান এসব অভিযোগ অস্বীকার করে বলেন, তার বিরুদ্ধে তার বিরুদ্ধে পরিকল্পিতচালাচ্ছেন মেয়র।

নজরুলসহ সাতজনকে অপহরণ-হত্যাকাণ্ডের প্রতিবাদে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলরসহ কর্মকর্তা-কর্মচারীরা রবিবার থেকে ৪৮ ঘণ্টার কর্মবিরতি পালন করছে। কর্মবিরতির মধ্যে সকালে সিটি কর্পোরেশন ভবনে সমাবেশ হয়, যাতে বক্তব্য রাখেন আইভী।

তিনি বলেন, তানভীর মোহাম্মদ ত্বকী, আশিক, ভুলু, দিদারুল ইসলাম হত্যাকাণ্ডের বিচার না হওয়ায়ই আবার একই ধরনের ঘটনা ঘটছে। সমাবেশে মেয়রের পাশাপাশি অন্য কাউন্সিলরাও বক্তব্য রাখেন।

নজরুল হত্যাকাণ্ডে মূল সন্দেহভাজন নূর হোসেনও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর। তিনি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগেরও সহসভাপতি।



মন্তব্য চালু নেই