দেশে ফিরেই সংবর্ধনা পাচ্ছেন প্রধানমন্ত্রী

ভারত সফর শেষে দেশে ফেরার দিন সংবর্ধনা দেওয়া হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলন এ কথা জানান দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী ১০ এপ্রিল বিকেলে রাজধানীর রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দুই পাশে দাঁড়িয়ে এই সংবর্ধনা দেবেন আওয়ামী লীগের নেতাকর্মীরা

প্রধানমন্ত্রীর ভারত সফরকালে বিএনপি নেতাদের বিভিন্ন অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সব অভিযোগ অবাস্তব, কাল্পনিক ও ভিত্তিহীন। তিনি আরো বলেন, ভারতের সঙ্গে কোনো গোপন চুক্তি নয়, বরং সবগুলো চুক্তি ও সমঝোতা স্মারক প্রকাশ্যে হয়েছে। সই হওয়া চুক্তিগুলোকে বাংলাদেশের জন্য বিশাল অর্জন। এই সফরে দুই দেশের সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছাল।

এর আগে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, অঙ্গ-সহযোগী সংগঠন ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের সঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

চার দিনের সফরে ৭ এপ্রিল ভারতে যান প্রধানমন্ত্রী। সফরের দ্বিতীয় দিনে আজ নয়াদিল্লিতে বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রীর উপস্থিতিতে দুই দেশের মধ্যে ২২টি চুক্তি ও সমঝোতা স্মারক স্বাক্ষর হয়েছে। এর মধ্যে প্রতিরক্ষাসহ বিভিন্ন বিষয়ে সহযোগিতার জন্য চারটি সমঝোতা স্মারক সই হয়েছে।



মন্তব্য চালু নেই