দেশের বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ ৬ জন নিহত

দেশের বিভিন্নস্থানে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ ৬ জন নিহত হয়েছেন। এদের মধ্যে স্কুলছাত্র ও যুবদল নেতাও রয়েছেন। এ দুর্ঘটনায় ট্রাফিক পুলিশের হাবিদলদারসহ আহত হয়েছেন আরও ১১জন।  ফেনী, লক্ষ্মীপুর, বাগেরহাট, বরগুনা, জামালপুর ও  মৌলভীবাজার জেলায় সোমবার এসব দুর্ঘটনা ঘটে।
আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরঃ
জামালপুর: বকশীগঞ্জে সাজিমারা গ্রামে  ট্রাক্টরচাপায় সুমন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সুমন সাজিমরা গ্রামের বানু মিয়ার ছেলে। উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের সাজিমারা গ্রামে জমিতে চাষ করার সময় শিশু সুমন ট্রাক্টরের নিচে পড়ে গুরুতর আহত হয়। তাকে বকশীগঞ্জ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
রায়পুর (লক্ষ্মীপুর): দুই বখাটের বেপোরোয়া গতির মোটরসাইকেল মো. শাকিল (১২) নামে ৫ম শ্রেণীর এক ছাত্রের প্রাণ কেড়ে নিয়েছে। রায়পুর-চাঁদপুর সড়কের গাছিরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এঘটনা ঘটে। শাকিল রায়পুর ইউনিয়নের শায়েস্তানগরের রিকশাচালক আমলগীর হোসেনের ছেলে। ঘটনার পর ঘাতকরা মোটসাইকেলটি রেখে হাসপাতালে চিকিৎসা নিয়ে দ্রুত ঢাকা পালিয়ে যায়।  খবর পেয়ে পুলিশ শিশুটির লাশ ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। শিশুটির ঘাতক মোটরসাইকেল আরোহীরা হলেন- উত্তর কেরোয়া গ্রামের মো. সিরাজ মিয়ার বখাটে ছেলে মো. মাসুদ (২৩) ও চরপাতা গ্রামের মোস্তাফার ছেলে মো. রেজা (২৪)।
ফেনী: ফেনী-মাইজদী সড়কের তেমুহনীতে সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা আরিফুল ইসলাম বাদশা মিয়া নিহত হয়েছেন। এসময় দুইজন গুরুতর আহত হয়েছেন। তিনি দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের নন্দিরগাঁও গ্রামের এবাদুর রহমানের ছেলে ও একই ইউনিয়ন যুবদলের সহসভাপতি। যুবদল নেতা বাদশাসহ ৩ আরোহী ফেনী যাওয়ার পথে তেমুহনীতে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় চালকসহ ৩ জন গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বাদশা মারা যান। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।
বাগেরহাট: বাগেরহাট-পিরোজপুর সড়কের ফতেপুরে পিকআপভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। নিহতের স্ত্রী নাহার বেগম (৩৫) আহত হয়েছেন। তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  নিহতরা হলেন-কচুয়া উপজেলার বাধাল ইউনিয়নের পিংগুড়িয়া গ্রামের আব্দুস সালাম মোল্লার ছেলে আল মামুন মোল্লা (৪১) এবং তার সাত বছর বয়সী ছেলে মোল্লা মারুফ হাসান রুপ। মামুন খুলনার টুটপাড়া এলাকায় বাস করতেন। রুপসা এলাকায় তার খাবারের হোটেল রয়েছে।
বরগুনা: প্রাইভেটকার,অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংর্ঘষে সুমন বিশ্বাস (২৫) নামে এক মোটর সাইকেলের আরোহী নিহত হন। আমতলী-কলাপাড়া মহাসড়কের ফকির বাড়ী পয়েন্টে দুর্ঘটনায় আরও ৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিন জনকে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ প্রাইভেটকারসহ চালক আতাদুলকে (২৮) আটক করেছে। আহতদের মধ্যে জাহাঙ্গীর (৩৮), তারু মিয়া (৪৩) ও মকবুলকে (৩৫) সংকটজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবং ইসমাইল (৩০), জুবায়ের (১৪), ফাতেমা (২৬) ও ফারদিনকে (৭) আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মৌলভীবাজার: মৌলভীবাজারে দায়িত্বরত অবস্থায় পিকআপ ভ্যানের ধাক্কায় ট্রাফিক পুলিশের হাবিদলদার মো. আব্দুল ওয়াহাব আহত হয়েছেন। তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  মৌলভীবাজার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ তোফায়েল আহমদ বিষয়টি নিশ্চিত করেছেন।

 



মন্তব্য চালু নেই