দেবহাটা মডেল প্রাইমারী স্কুলে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন

দেবহাটা উপজেলা সদরের মডেল সরকারী প্রাইমারী স্কুলে স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন ২০১৫ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ৯ টা থেকে শুরু হওয়া স্কুলের তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেনীর স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন দুপুর ১ টা পর্যন্ত চলে। মডেল স্কুল ছাড়াও উপজেলার ৬০ টি প্রাথমিক স্কুলে এই স্টুডেন্টস কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচন চলাকালে উপজেলা শিক্ষা অধিদপ্তরের কর্মকর্তাবৃন্দ বিভিন্ন স্কুল পরিদর্শন করেন।

সকাল সাড়ে ১১ টার দিকে দেবহাটা মডের প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচন পরিদর্শনে আসেন উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা সোহাগ হোসেন। এসময় স্কুলের ম্যানেজিং বডির সভাপতি আনোয়ারুল হক, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, স্কুলের প্রধান শিক্ষক অনুপ কুমার দাশ, শিক্ষক আবুল কালাম, শিক্ষক প্রশান্ত কুমার বিশ্বাস, শিক্ষক হযরত আলী, শিক্ষক আব্দুল আজিজ, শিক্ষিকা মর্জিনা খানম, শিক্ষিকা শরিফা সুলতানা, শিক্ষিকা গীতারানী বসু, শিক্ষিকা রঞ্জিতা ইয়াসমিন ও শিক্ষিকা খোদেজা পারখিন উপস্থিত ছিলেন।

প্রধান শিক্ষক জানান, নির্বাচনে মোট ১৫২ জন ভোটারের মধ্যে উপস্থিত ছিলেন ১২১ জন। তার মধ্যে বৈধ ভোট পড়ে ১০৯ টি। নির্বাচনে পঞ্চম শ্রেনীতে কৌশিক বিশ্বাস ও জান্নাতুল ফেরদৌস, চতুর্থ শ্রেনীতে শাহাজাদী আক্তার ও জয়জিৎ বিশ্বাস এবং তৃতীয় শ্রেনীতে রিয়া দত্ত, জান্নাতুল ফেরদৌস ও আশরিফা আলম নির্বাচিত হয়েছে। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করে ইমরান সাদিক।



মন্তব্য চালু নেই