দেবহাটা উপজেলা চেয়ারম্যান কর্তৃক অসহায় মুক্তিযোদ্ধাদের মধ্যে কম্বল বিতরন

দেবহাটা উপজেলার ৫টি ইউনিয়নের অসহায় ও দুঃস্থ মুক্তিযোদ্ধাদের মধ্যে সোমবার সকাল ১১ টায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ চত্বরে কম্বল বিতরন করেছেন দেবহাটা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের বার বার নির্বাচিত মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি।

উক্ত কম্বল বিতরন অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধাদেরকে জাতির শ্রেষ্ঠ সন্তান উল্লেখ করে বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যানে নিবেদিতভাবে কাজ করছেন। তিনি মুক্তিযোদ্ধাদের ভাতা ৫ হাজার টাকা থেকে বাড়িয়ে ১০ হাজার টাকা করা এবং একটি পক্ষ দেশকে পিছনের দিকে নিয়ে যেতে নানারকম ষড়যন্ত্র, অরাজকতা করছে উল্লেখ করে বলেন, সকল মুক্তিযোদ্ধাদেরকে এই সকল ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, সকল মুক্তিযোদ্ধাদেরকে একসাথে মিলে সকল অপশক্তির মোকাবেলা করতে হবে। এসময় উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার আব্দুল হামিদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের দপ্তর সম্পাদক আব্দুর রউফ, দেবহাটা সদর ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ ইদ্রিস আলী, নওয়াপাড়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার শান্তিরঞ্জন কুমার, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা সহ উপজেলার বিভিন্ন এলাকার মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। শেষে উপজেলার ৫টি ইউনিয়নের বাছাইকৃত ৬৫ জন মুক্তিযোদ্ধাকে কম্বল বিতরন করা হয়।



মন্তব্য চালু নেই