দেবহাটায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের ভাতা প্রদানে যাচাই বাছাই অনুষ্ঠিত

দেবহাটা সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে উপজেলার বিভিন্ন স্কুলের প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদেরকে ভাতা প্রদানের লক্ষ্যে বৃহষ্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্য্যালয়ে যাচাই বাছাই অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা সমাজসেবা অদিপ্তরের কর্মকর্তা অধীর কুমার গাইনের সভাপতিত্বে এবং যাচাই কমিটির অন্যান্য সকল সদস্যদের উপস্থিতিতে উক্ত যাচাই বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হয়।

এসময় সখিপুর মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ রাজাউল্লাহ, উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদিন, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, দেবহাটা মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপ কুমার দাশ, সখিপুর দিঘীরপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম সহ কমিটির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা জানান, সরকার প্রতিবন্ধীদের কল্যানে এবং তাদেরকে সমাজের সকল ক্ষেত্রে অধিকার দেয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। সেজন্য প্রতিবন্ধী শিক্ষার্থীদেরকে লেখাপড়ার জন্য সমাজসেবা অধিদপ্তরের মাধ্যমে সরকার মাসিক ভাতা প্রদান করে যাচ্ছে। তিনি প্রতিবন্ধীদেরকে কল্যানে সরকারের পাশাপাশি সমাজের সকল শ্রেনী পেশার মানুষকে এগিয়ে আসার আহবান জানান।



মন্তব্য চালু নেই