দেবহাটার কামটা মিতালী সংঘের দ্বিবার্ষিক নির্বাচনে জগো সভাপতি ও মোনায়েম সম্পাদক নির্বাচিত

দেবহাটার স্বনামধন্য ক্লাব কামটা মিতালী সংঘের দ্বিবার্ষিক নির্বাচন গতকাল বিকালে জাকজমকপূর্নভাবে অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে অজয় চক্রবর্তী জগো সভাপতি ও মোনায়েম হোসেন সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছে। মানুষের সেবার উদ্দ্যেশ্যে প্রতিষ্ঠিত দীর্ঘদিনের উক্ত ক্লাবটিতে নির্বাচন উপলক্ষ্যে গত ০৯-০১-১৫ ইং তারিখে ক্লাবের পূর্বের কমিটি ভেঙ্গে দিয়ে তপন সেন গুপ্তকে আহবায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। উক্ত কমিটির নেতৃত্বে গতকাল অনুষ্ঠিত উক্ত ক্লাবটিতে সাজ সাজ রবে এবং নির্বাচনের নিয়ম কানুন মেনে ক্লাবের নিজস্ব ভবনে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে অজয় চক্রবর্তী জগো ও আজিবর রহমান এবং সাধারন সম্পাদক পদে মোনায়েম হোসেন ও রাশেদুল ইসলাম বাবু নির্বাচন করেন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন রিয়াজুল ইসলাম, শহিদুল ইসলাম, ইসমাঈল হোসেন ও ইউপি সদস্য আফছার আলী। মোট ৩৪২ জন ভোটারের মধ্যে ২৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিকাল ২ টা ৩০ মিনিট থেকে একটানা বিকাল সাড়ে ৫ টা পর্যন্ত ভোট গ্রহন চলে।

নির্বাচনে সভাপতি পদে অজয় চক্রবর্তী জগো পান ২৪১ ভোট ও আজিবর রহমান পান ৫২ ভোট। আর সাধারন সম্পাদক পদে মোনায়েম হোসেন পান ২৩৫ ভোট ও রাশেদুল ইসলাম বাবু পান ৫৯ ভোট। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বীতায় সহসভাপতি হিসেবে মোঃ রেজাউল্লা, সহ-সাধারন সম্পাদক হিসেবে ফারুক হোসেন, কোষাধ্যক্ষ হিসেবে জয়নাল আবেদিন, ক্রীড়া সম্পাদক হিসেবে মহানন্দ কর্মকার, সাংগঠনিক সম্পাদক হিসেবে সাঈদুর রহমান, দপ্তর সম্পাদক হিসেবে শফিকুল ইসলাম, সমাজকল্যান সম্পাদক হিসেবে মনিরুল ইসলাম, প্রচার সম্পাদক হিসেবে জামশেদ আলী ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে রবিউল ইসলাম নির্বাচিত হন।

গতকাল নির্বাচন পরবর্তী ঘোষনা অনুষ্ঠানে দেবহাটা ইউসিসিএর চেয়ারম্যান আবুল কাশেম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, সমাজসেবক আবু তৈয়ব খাঁন, সমাজসেবক জাকির হোসেন, ব্যবসায়ী ও সমাজসেবক ফজর আলী, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, ইউপি সদস্য নির্মল কুমার, সাংবাদিক জি.এম আব্বাসউদ্দীন সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



মন্তব্য চালু নেই