দানে দানে তিন দান!

ডিভোর্সি খেতাব পেলেন পামেলা এন্ডারসন। তাও আবার তৃতীয় বারের মত। শুনে মনে হতেই পারে, তিনজন স্বামীর সঙ্গে ডিভোর্স হওয়া পামেলার জন্য কোন ব্যাপার? না, তিনজন নয়- একজন স্বামীর সঙ্গেই দানে দানে তিন দান সংসার-সংসার খেললেন ৪৭ বছর বয়সী এ হলিউড তারকা।
বিখ্যাত পোকার খেলোয়াড় রিক সলোমনকে ২০০৭ সালে বিয়ে করেন পামেলা এন্ডরসন। দুই মাস পরেই আদালতের মাধ্যমে স্বামীর কাছ থেকে আলাদা হয়ে মিসেস থেকে মিস সাজেন তিনি। ২০১৪ সালের জানুয়ারি মাসে প্রাক্তন স্বামীর জন্য প্রেম জেগে ওঠে তার। ফলশ্রুতিতে আবারও নব(!) দম্পতির শুভেচ্ছা গ্রহণ করেন রিক-পামেলা। প্রথমবারের মত এত দ্রুত সময় নয়- এবার বিয়ে ভাঙতে সময় লেগেছিল ৬ মাস।
কথায় আছে ন্যাড়া একবারই বেল তলায় যায়। প্রাবাদের আধুনিক সংস্করনে দ্বিতীয়বার বেলতলায় যেতে হলে ন্যাড়া নাকি মাথায় হেলমেট পরে। তাইবলে তৃতীয়বার! দুই সপ্তাহ আগে তৃতীয়বারের মত বিয়ে করে বেল তলায় যাওয়ার নতুন প্রবাদ সৃষ্টি করলেন পামেলা এন্ডারসন এবং রিক সলোমন।
দুই সপ্তাহেই সংসারের সাধ ঘুচে গেছে পামেলার, বাজারে জোর গুঞ্জন ডিভোর্সের আবেদন নিয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন বিশ্ব ভালোবাসা দিবসের বিশেষ ক্ষণে। হয়তো ভালোবাসার মানুষ রিক সলোমনকে সুন্দর ব্যচেলর জীবন উপহার দিতে চাইছেন ‘বেওয়াচ’ তারকা।
রিক সলোমনের আগে টমি লি এবং কিড রকের ঘরনী ছিলেন পামেলা। প্রথম স্বামীর সঙ্গে ৩ বছর এবং দ্বিতীয় স্বামীর সঙ্গে ১ বছর সংসার করেছেন তিনি। অবশ্য তাদের একাধিকবার ডিভোর্স করেননি পামেলা। কারন রিক সলোমন ছাড়া অন্য কোন স্বামী দ্বিতীয়বার তাকে বিয়ে করতে রাজিই হয়নি!pam 2



মন্তব্য চালু নেই