ড্রাইভারের লালসার শিকার নায়িকা ভাবনা

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ভাবনা। বিশেষত তাকে মালায়লাম সিনেমাতেই বেশি দেখা যায়। আর এই অভিনেত্রীকেই পরিকল্পিতভাবে চলন্ত গাড়িতে শ্লীলতাহানির জন্য অপহরণ করে তারই পুরনো ড্রাইভার! এমন খবর জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাতে পুরনো ড্রাইভারের হাতে পরিকল্পিতভাবে ন্যাক্কারজনকভাবে অপহরণের শিকার হন মালায়লাম সিনেমার জনপ্রিয় ওই অভিনেত্রী।

টাইমস অব ইন্ডিয়ার মতে, শ্যুটিং শেষে রাতে নিজের গাড়িতে বাসায় ফিরছিলেন ভাবনা। এসময় তার চলন্ত গাড়ি থামিয়ে ভেতরে প্রবেশ করে তারই পুরনোড্রাইভারসহ তার আরো তিন/চারজন বন্ধু। এরপর তারা গাড়িটি না থামতে দিয়ে ভেতরেই তাকে শ্লীলতাহানি করে। এসময় শহরের বিভিন্ন রাস্তায় গাড়িটি ছুটে যেতে দেখা যায়। এর প্রায় এক ঘণ্টা ধরে তার ওপর চলে নির্যাতন। এরপর তাকে গাড়িতে রেখে সবাই পালিয়ে যায়।

ভাবনার শ্লীলতাহানির ঘটনায় দায়ী করা হয়েছে তার বর্তমান গাড়ি চালক মার্টিনকে। পুলিশের ধারনা, বর্তমান গাড়ি চালকের সঙ্গে পরিকল্পনা করেই ভাবনার আগের গাড়িচালক বন্ধুবান্ধবসহ রাস্তায় গাড়ি থামিয়ে শ্লীলতাহানির সাহস করে। এমন ঘটনায় দুই গাড়িচালকসহ আরো চারজনের নামে মামলা করেছেন ভাবনা। ইতোমধ্যে মার্টিনকে গ্রেপ্তারও করা হয়েছে। তবে মূল আসামি সুনীল কুমার এখনো পলাতক।

ষোল বছর বয়স থেকে অভিনয় করা নায়িকা ভাবনা অভিনীত ‘হানি বি ২’ নামের একটি সিনেমা মুক্তির প্রতীক্ষায় আছে।



মন্তব্য চালু নেই