ডিমলায় শিশুর গলা কাটা লাশ উদ্ধার

হামিদা আক্তার বারী, ডিমলা করেসপন্ডেট, নীলফামারী : গত বুধবার গভীর রাতে নীলফামারীর ডিমলায় এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, উপজেলার বালাপাড়া ইউনিয়নের দ: ছাতনাই গুচ্ছ গ্রামের এনছান আলীর কনিষ্ঠ শিশু কন্যা শুকুমনি (৪)’র লাশ গলাকাটা অবস্থায় গভীর রাতে পুলিশ উদ্ধার করেছে।

ঘটনার বিবরণে জানা যায়, ঘটনার দিন সকাল থেকে ৪ বছরের শিশু কন্যা শুকুমনিকে অনেক খুঁজাখুঁজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না বলে জানান শিশুটির পিতা এনছান আলী। অবশেষে রাত সাড়ে আটটার দিকে গুচ্ছগ্রাম বাজারের দ: পার্শ্বে বাঁশ ঝাড়ের একটি চৌকিতে গলাকাটা অবস্থায় ঐ শিশু কন্যার লাশ পাওয়া যায়। উল্লেখ্য, এনছান আলী ও গৃহবধু মতি বেগমের সংসারে ৭ মেয়ে ও এক ছেলে। মৃত শিশু শুকুমনি (৪) সবার ছোট।

এ ঘটনায় এলকাবাসী জানায়, শিশু শুকুমনিকে হত্যা করে একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টায় লিপ্ত। শুধুমাত্র একটি পক্ষকে ঘায়েল করতেই এ জঘন্য হত্যাকান্ড ঘটানো হয়েছে বলে এলাকাবাসী ধারনা করছেন। এ হত্যাকান্ডে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ডিমলা থানা পুলিশ রাতেই শিশুর লাশ উদ্ধার করেছেন। বৃহস্পতিবার সকালে শিশুর লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।



মন্তব্য চালু নেই