ডিমলায় ক‌ম্পিউটার অপা‌রেটর হত্যা মামলার অাসামী গ্রেফতার

নীলফামা‌রী জেলার ডিমলা উপ‌জেলার ঝুনাগাছ চাপা‌নি ইউ‌নিয়‌নের কাকড়া বাজার ডাবল ব্রী‌জ নামক স্থা‌নে পঞ্চগড় অায়কর ‌বিভা‌গের ক‌ম্পিউটার অপা‌রেটর অাখতারুজ্জামান (২৭) কে প‌রিক‌ল্পিতভা‌বে হত্যার অ‌ভি‌যো‌গে অাজহারুল ইসলাম(৩৬) না‌মের এক অাসামী‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে ।

ডিমলা থানা পু‌লিশ অাসামী অাজহারুল ইসলাম‌কে মঙ্গল বার গভীর রা‌তে ডিমলা উপ‌জেলার খা‌লিসা চাপা‌নির বা‌ঘের পুল নামক স্থান থে‌কে গ্রেফতার ক‌রে ।
‌সে নীলফামারীর জলঢাকা উপ‌জেলার পূর্ব শিমুলবা‌ড়ি গ্রামের অাঃ হ‌কের পুত্র এবং জামায়াত কর্মী ব‌লে পু‌লিশ সূ‌ত্রে জানা গে‌ছে ।

মামলার তদন্ত কর্মকর্তা ডিমলা থানার সাব ইন্স‌পেক্টর অাঃ ল‌তিফ অাসামী গ্রেফতা‌রের বিষ‌য়ে জানান, গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে প‌রিক‌ল্পিত ওই হত্যাকা‌ন্ডে জ‌ড়িত অাসামী অাজহারুল ইসলাম‌কে গ্রেফতার করা হ‌য়ে‌ছে।

বুধবার দুপুরে বিজ্ঞ অাদাল‌তের মাধ্য‌মে তা‌কে জেল হাজ‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে ।

উ‌ল্লেখ্য যে, গত ১৩ ফেব্রুয়ারী রা‌তে দেবীগঞ্জ ‌থে‌কে জলঢাকা হ‌য়ে বা‌ড়ি‌তে যাওয়ার প‌থে পঞ্চগড় অায়কর বিভা‌গের ক‌ম্পিউটার অপা‌রেটর অাখতারুজ্জামান হত্যাকা‌ন্ডের শিকার হন ।

হত্যাকা‌ন্ডের পর তার সা‌থে থাকা আপা‌চি ১৫০ সি‌সি ও টাকাপয়সা না নেয়ার কার‌ণে হত্যাকান্ড‌টি প‌রিক‌ল্পিত ব‌লে ধরা হয় । এবং ‌নিহ‌তের প‌রিবা‌রের অ‌ভি‌যো‌গের প্রে‌ক্ষি‌তে পু‌লিশ সে অনুযায়ী হত্যাকা‌ন্ডে জ‌ড়িত অাসামী‌দের গ্রেফতা‌রে চেষ্টা চা‌লি‌য়ে যা‌চ্ছে ।



মন্তব্য চালু নেই