ডিমলায় কিশোরীর আত্মহত্যা

হামিদা আক্তার, নিজস্ব প্রতিবেদক : নীলফামারীর ডিমলা উপজেলার পল্লীতে মল্লিকা আক্তার (১৪) নামের এক কিশোরীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। জানা যায়, মনের অভিমানে ঐ কিশোরী আত্মহত্যা করেছে বলে তার পরিবার থেকে দাবী করা হচ্ছে। সে খালিশাচাপানী ইউনিয়নের ছোটখাতা গ্রামের মোঃ মোকবুল হোসেনের কন্যা।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র কিশোরী মল্লিকা বাড়ীতে থাকা কীটনাশক বিষ খেয়ে আত্মহত্যার পথ বেঁচে নিয়েছে। কি কারনে সে বিষ পানে আত্মহত্যা করেছে এটা নিশ্চিত করে কেহই কিছু বলতে পারেনি। এলাকাবাসীরা জানান, ঘটনার দিন শুক্রবার দিনের বেলা আনুমনিক ৭ ঘটিকার সময় তার শয়ন ঘরে বিষপানে আত্মহত্যা করে করে কিশোরী মল্লিকা।

পরে ডিমলা থানা পুলিশ খবর পেয়ে ঘটনার দিন বিকালে তার প্রাথমিক সুরুতহাল রিপোর্ট তৈরী করে থানা পুলিশের এসআই সফিয়ার রহমান থানায় নিয়ে আসে ঐ কিশোরীর লাশ।

থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে জানিয়ে বলেন, শনিবার সকালে লাশ ময়না তদন্তের জন্য নীলফামারীর মর্গে প্রেরণ করা হয়েছে।এ ব্যাপারে ডিমলা থানায় কিশোরীর অস্বাভাবিক মৃত্যু’র ঘটনা দেখিয়ে একটি মামলা রুজ্জু করা হয়েছে। যার নম্বর-৪২/সি/১৬ তাং-১৫ ডিসম্বের’১৬।



মন্তব্য চালু নেই