ডিপজলের স্ত্রী মৌসুমী, ঠিক হয়নি শালিকা!

চলতি মাসেই শুরু হচ্ছে দেশের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী ও ডিপজলের আলোচিত ছবি ‘দুলাভাই জিন্দাবাদ’। মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন এই ছবিটির মাধ্যমে দ্বিতীয়বারের মতো রোমান্স করতে দেখা যাবে ঢাকাই ছবির জনপ্রিয় দুই তারকা অভিনেতাকে! তবে এখনও ডিপজলের শালিকা কে হচ্ছেন, তা ঠিক হয়নি এখনো!

চলতি মাসের মাঝামাঝিতে ‘দুলাভাই জিন্দাবাদ’-এর শ্যুটিং করতে চান প্রখ্যাত নির্মাতা মনতাজুর রহমান আকবর। সব ঠিক থাকলে আসছে ১৫ তারিখে অভিনেতা ডিপজলের সাভারের বাড়ি থেকে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা!

বাংলার অসংখ্য জনপ্রিয় ছবির পরিচালক মনতাজুর রহমান আকবর। জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীকে নিয়েও বেশ কয়েকটি সুপারহিট ছবি আছে তার। কিন্তু প্রায় এক দশক ধরে আকবরের সিনেমায় অনুপস্থিত মৌসুমী। তবে দীর্ঘদিন পরে হলেও ফের আকবরের ছবিতে অভিনয় করতে চলেছেন। ছবির নাম ‘দুলাভাই জিন্দাবাদ’। যেখানে কেন্দ্রীয় চরিত্র মৌসুমীর স্বামী হিসেবে দেখা যাবে ডিপজলকে।

কমেডি ঘরানার এই ছবিতে মৌসুমী-ডিপজল ছাড়াও শালিকার চরিত্রে অভিনয়ের কথা ছিল এই সময়ের জনপ্রিয় আরেক অভিনেত্রী পরীমনির। কিন্তু শেষ পর্যন্ত তিনি এই ছবিতে অভিনয়ের জন্য সময় দিতে পারছেন না জানিয়ে প্রস্তাব ফিরিয়ে দেন। তবে তার পরিবর্তে কাকে নেয়া হবে সেটিও চূড়ান্ত হয়নি। শ্যুটিংয়ে নামার আগেই মৌসুমীর বোনের চরিত্রে কে অভিনয় করবেন তা জানিয়ে দিবেন নির্মাতা।

প্রথমবার ডিপজল-মৌসুমীকে নিয়ে নির্মিতব্য ‘দুলাভাই জিন্দাবাদ’ নিয়ে ভীষণ উত্তেজিত নির্মাতা আকবর। স্বামী-স্ত্রীর চরিত্রে ডিপজল-মৌসুমীকে দর্শক কিভাবে নেয় সেটি দেখতেও মুখিয়ে আছেন তিনি।

ছবির গল্পে মৌসুমী সমাজের একজন প্রতিবাদী নারী। অটিস্টিক ভাই ও একমাত্র বোনকে নিয়ে জীবনযুদ্ধে লড়াইয়ের একটি গল্প দেখানো হবে ছবিতে।



মন্তব্য চালু নেই