আসছে আড়াই মিনিটের ‘ভয়ংকর সুন্দর’…

২০১৫ সালে প্রথম সিনেমা ‘জিরো ডিগ্রী’ দিয়ে নিজের নির্মাতা সত্ত্বাকে জানান দিয়েছিলেন মেধাবী নির্মাতা অনিমেষ আইচ। চলতি বছরে মুক্তির প্রতীক্ষায় আছে তার দ্বিতীয় সিনেমা ‘ভয়ংকর সুন্দর’। ছবি মুক্তির তারিখ এখনো ঠিক না হলেও চলতি বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘ভয়ংকর সুন্দর’-এর ট্রেলার মুক্তি দিতে চলেছেন নির্মাতা।

প্রথমবার কলকাতার জনপ্রিয় অভিনেতা পরমব্রতকে নিয়ে বাংলাদেশে নির্মিত প্রথম সিনেমা ‘ভয়ংকর সুন্দর’। ছবিতে পরমের নায়িকা হিসেবে আছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবীব ভাবনা। আর এসব কারণে সিনেমাটি সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে। আর এরইমধ্যে ১ ফেব্রুয়ারিতে নিজের দ্বিতীয় সিনেমার ট্রেলার রিলিজের ঘোষণা দিলেন অনিমেষ আইচ।

ফেব্রুয়ারির প্রথম দিনেই ‘ভয়ংকর সুন্দর’-এর ট্রেলার মুক্তি দিতে যাচ্ছেন নির্মাতা অনিমেষ। সবাইকে ট্রেলার দেখার আমন্ত্রণ জানিয়ে অনিমেষ বলেন, ট্রেলার দেখার জন্য সবাইকে আমন্ত্রণ। আজ রাত ৮টায় ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার ট্রেলার প্রকাশ করবো। আমাদের সাথে থাকুন।’

পরম-ভাবনা অভিনীত ছবিটি এরইমধ্যে সেন্সরের ছাড়পত্র পেয়ে গেছে। এবার অফিশিয়ালি রিলিজ হচ্ছে ‘ভয়ংকর সুন্দর’-এর প্রায় আড়াই মিনিটের ট্রেলার।

অন্যদিকে একেবারে নিখাদ একটি প্রেমের গল্প নিয়ে ফেব্রুয়ারির মাঝামাঝিতে অনিমেষ শুরু করতে যাচ্ছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণের কাজ। যার নাম রেখেছেন ‘বরষা’। যেখানে দেখা যাবে তুমুল জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসানকে। যার বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ভাবনা।



মন্তব্য চালু নেই