ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ১২ জনের

টাঙ্গাইলের মধুপুর এবং নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় ১২ জনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

টাঙ্গাইলের মধুপুর উপজেলার আশুরা-রক্তিপাড়ায় ট্রাক-টেম্পো মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ আটজন নিহত এবং চারজন আহত হয়েছেন। বুধবার দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের তিনজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাপাতালে পাঠানো হয়েছে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় জানা যায়নি। তবে তারা সবাই টেম্পোর যাত্রী বলে জানা গেছে।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন জানান, দুপুরে ওই এলাকায় ঢাকা থেকে মধুপুরগামী একটি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি টেম্পোর মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজন এবং মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আরো সাতজন মারা যান। আহত হন আরো চারজন। আহতদের মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আমাদের প্রতিনিধি জানান, নওগাঁ-রাজশাহী মহাসড়কে ট্রাকের ধাক্কায় অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। তারা সবাই একই পরিবারের বলে জানা গেছে।

বুধবার সকাল ১২টার দিকে নওগাঁর হাপুনিয়া নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, মালবাহী ট্রাকটি রাজশাহী থেকে নওগাঁয় যাচ্ছিল। পথে হাপুনিয়া নামক স্থনে ট্রাকটি বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়। এসময় অটোরিকশাটি দুমরে-মুচরে তিন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। এসময় আহত হন একজন। তাকে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পর কতব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য চালু নেই